রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলা সাহিত্য পরিষদ ইউকের নতুন কমিটি ঘোষণা। শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত।ছাতকে আশ্রয়ন প্রকল্প পুকুরের লক্ষ টাকার মাছ আত্মসাৎ।সুনামগঞ্জ নিরাপদ সড়ক চাই নতুন জেলা কমিটি ঘোষণা। ছাতকে বালু সমিতির নেতৃত্বে সাত্তার-দিলোয়ার।ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকের

জনগণের সেবা করাই আমার লক্ষ্য: রুহুল আমীন

বিশেষ প্রতিবেদক:
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ৪৭ বার পড়া হয়েছে

জনগণের  সেবা করাই আমার লক্ষ্য। জাতীয় পার্টি জনগণের কল্যাণে কাজ করে। জাতীয় পার্টি’র সরকার ক্ষমতায় আসলে একটি লোকও না খেয়ে মারা যাবে না বলে প্রত্যয় ব্যক্ত করেছেন, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য, যুক্তরাজ্য জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক, পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক, মৌলভীবাজার-৩ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী রুহুল আমীন।

বুধবার দিনব্যাপী এআসনের বিভিন্ন পয়েন্ট হাটবাজারে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় ও সাক্ষাৎকালে এসব কথা বলেন সাংসদ সদস্য প্রার্থী রুহুল আমীন।

তিনি বলেন, সামনে নির্বাচনে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে
জাতীয় পার্টি সরকার কে ক্ষমতায় আনলে একটি লোকও না খেয়ে মারা যাবে না। আমি যতদিন বেঁচে থাকবো জনগণের সেবা করে যাবো। মানুষের জন্য কাজ করাই আমার উদ্দেশ্য। আমি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। আমার জীবনের একটাই লক্ষ্য মানুষের জন্য কিছু করা। মৌলভীবাজার-৩আসনের এ দুই উপজেলার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, কৃষি ও খেলাধুলার উন্নয়ন, দারিদ্র বিমোচন, বেকারত্ব দূরীকরণ ও উদ্যোক্তা তৈরি, বিদ্যুৎ সমস্যার সমাধান, আধুনিক প্রযুক্তির ব্যাপক বিস্তৃতি প্রভৃতি নিয়ে আমি কাজ করবো।

তিনি আরও বলেন, লাঙ্গল মার্কায় ভোট দিলেই দেশের মানুষ শান্তিতে থাকতে পারে এবং দেশে উন্নয়ন হয়।
জাতীয় পার্টি’র লাঙ্গল বিজয়ী হলে বাংলাদেশের উন্নয়ন হবে। এ জন্য দ্বাদশ জাতীয় নির্বাচনে লাঙ্গল-কে ভোট দিয়ে জয়ী করার আহ্বান জানান তিনি।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281