রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

জামালগঞ্জে পথসভায় এড: রনজিত সরকার—– শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়ে গেছে

তৌহিদ চৌধুরী প্রদীপ, নিজস্ব প্রতিনিধি:
  • সংবাদ প্রকাশ শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৭ বার পড়া হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে আ’লীগের উন্নয়ন-অগ্রগতিতে জামালগঞ্জের সাচনাবাজারে শোভাযাত্রা ও গণ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকারের আয়োজনে সাচনাবাজারে এই গণ মিছিল অনুষ্ঠিত হয়।
শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে জামালগঞ্জ উপজেলার সাচনা বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেত্রীত্বাধীন উন্নয়ন ও অগ্রগতিকে স্বাগত জানিয়ে শোভাযাত্রা ও গণমিছিল শেষে সংক্ষিপ্ত এক পথসভায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার।
তিনি বলেন, বিএনপি-জামাত আগামী নির্বাচন বানচাল করে বিদেশি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসতে চায়। তাই বিএনপি-জামাত যত ষড়যন্ত্রই করুক না কেন জনগণ তাদের ষড়যন্ত্র প্রতিহত করার জন্য প্রস্তুত আছে। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে করে আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন অনেক এগিয়ে গেছে। করোনাসহ সব প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করে জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। তাই নমিনেশন যাকেই দেয়া হোক, তার জন্যই কাজ করতে হবে। ভোট দিতে হবে। আমরা কোনো প্রার্থীর জন্য নয়, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য কাজ করবো। নৌকা জেতাতে নৌকার মাঝি ঠিক রাখতে হবে।
অন্যান্যার মাঝে বক্তব্য রাখেন, ধরমপাশা আওয়ামিলীগের সহ সভাপতি এডভোকেট আব্দুল হাই তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ, ধরমপাশা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জুবায়ের পাশা হিমু, তাহিরপুর উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, সাচনাবাজার ইউপি আওয়ামিলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাবুল মিয়া।
উপস্থিত ছিলেন, জামালগঞ্জ উপজেলা আওয়ামী মৎসজীবি লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল আজিজ সদস্য সচিব নুরুল হক, মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিতোষ সরকার, জামালগঞ্জ উপজেলার সাচনা ইউপি আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাবুল মিয়া, মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চামারধানী ইউপি চেয়ারম্যান আলমগীর খছরু, দক্ষিণ বংশীকুন্টা ইউপি চেয়ারম্যান রাসেল আহমেদ, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, সদস্য আজিজুল হক, ধর্মপাশা সদর ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আকবর, ফেনারবাগ ইউপি ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা লনী তালুকদার, মধ্যনগর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির, ধর্মপাশা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এডভোকেট ওয়াসীম, জামালগঞ্জ উপজেলা মৎস্যজীবী লীগের সাবেক সভাপতি জাবেদ জাহাঙ্গীর, সহ সভাপতি জিল্লুর রহমান, বুরহান উদ্দিন, আকিক মিয়া, জামালগঞ্জ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোস্তফা কামাল, জামাল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন চৌধুরী, হেলাল আহমেদ জয়, সিলেট মহানগর আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এডভোকেট রুখন মিয়া, জামালগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ নেতা মনি শংকর দাস, তাহিরপুর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, বেহেলী ইউপি সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি এমরুল কয়েস, সাধারণ সম্পাদক হীরামন মানিক, উত্তর ইউপি আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক আফাজ উদ্দিন, ধর্মপাশা উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আল আমিন খান, সিলেট জেলা ছাত্রলীগ নেতা নাজির হোসেন,খাদিমুল ইসলাম প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281