বুধবার, ০৮ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

জামালগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ ফেনারবাঁক কে হারিয়ে ফাইনালে উঠলো উত্তর ইউনিয়ন 

তৌহিদ চৌধুরী প্রদীপ, নিজস্ব প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ৩৯০ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকা জামালগঞ্জ, ধর্মপাশা,  তাহিরপুর ও মধ্যনগর উপজেলায় অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর জামালগঞ্জ অংশের সেমি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এর উদ্যোগে এই চার উপজেলায় ” বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর খেলা অনুষ্ঠিত হচ্ছে।

সুনামগঞ্জের হাওর পাড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্মৃতি স্মরণে” সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার জামালগঞ্জ উপজেলায় গত

বৃহস্পতিবার (২২ জুন)  বিকেলে ভীম খালী ইউনিয়নের আটগাও ফুটবল খেলার মাঠে ফেনারবাঁক ইউনিয়নের ও জামালগঞ্জ উত্তর ইউনিয়নের মাঝে সেমি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন ও বক্তব্য রাখেন, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি রেজাউল করিম শামীম। তিনি বলেন বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার লক্ষে ও জননেত্রী শেখ হানিনার স্মার্ট বাংলাদেশ গড়তে মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশে সুনামগঞ্জ -১ নির্বাচনী এলাকার সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন হাওর পাড়ের মানুষের কল্যানে নিরলস ভাবে উন্নয়নমুলক কাজ করে যাচ্ছেন। আওয়ামীলীগ সরকারের আমলে সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকায় যে পরিমান উন্নয় হয়েছে, অতীত কোন সরকারের আমলে এই পরিমান উন্নয়ন হয়নি।  আগামীতেও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সুনামগঞ্জ-১ আসনের সার্বিক উন্নয়ন তরান্বিত করতে ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এর পাশে থেকে তৃণমূল নেতাকর্মী ও সমর্থকরা কাজ করতে বদ্ধ পরিকর। আমরা বঙ্গবন্ধু আদর্শের সৈনিক হিসেবে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে আজীবন কাজ করে যাবো।

এসময় উপস্থিত ছিলেন, জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোহাম্মদ আলী,  উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো:মিছবাহ্ উদ্দিন, উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মো: আবু হানিফা ও সাবেক চেয়ারম্যান মো: রজব আলী, জামালগঞ্জ সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো: নুরুল হুদা, ভীমখালী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আখতারুজ্জামান তাং, ফেনারবাঁক ইউনিয়নের চেয়ারম্যান কাজল চন্দ্র তালুকদার, 

উপজেলা আওয়ামীলীগ নেতা মো: আবুল কালাম সরকার ও খন্দকার শহীদুল ইসলাম। উপজেলা যুবলীগ আহবায়ক মো: আবুল খয়ের, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক আব্দুল লতিফ নাজেল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আনফর আলী টুকু, যুবলীগ নেতা মো: আবুল হোসেন, দলীয় নেতা বিমল চন্দ্র দাস, যুবলীগ এর সিনিয়র সদস্য রুবেল আহম্মদ প্রমুখ সহ দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ, ক্রীড়া প্রেমী ও উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার লোকজন। 

খেলায় ধারা ভাষ্য বর্ণনা করেন, জামালগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য মো: ইমরান আলী তালুকদার। 

সেমি ফাইনালে ফেনার বাঁক ইউনিয়ন কে ২-১ গোলে হারিয়ে ফায়নালে উঠেছে জামালগঞ্জ উত্তর ইউনিয়ন। 

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281