বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

জামালগঞ্জে বিষপানে ৩ ভাই-বোনের মৃত্যু।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯২ বার পড়া হয়েছে

নিজেস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের জামালগঞ্জে স্বামীর উপর অভিমান করে দুই ছেলে ও এক মেয়েসহ যমুনা খাতুন নামের এক নারী বিষপান করেছেন। এ ঘটনায় স্বামী জাহাঙ্গীরকে আটক করেছে পুলিশ। নিহতরা হলো- তানজিদ (১৫), সাকিবা (১৪), সাহেদ (৫)। শিশু ৩ জন জামালগঞ্জের শান্তিপুর গ্রামের জাহাঙ্গীর-যমুনা দম্পতির সন্তান।

রোববার এই ঘটনা ঘটে। জানা যায়, বিষক্রিয়ায় তার তিন সন্তান নিহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মাকে প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতাল ও পরে সিলেট হাসপাতালে রেফার করেন চিকিৎসক।

আত্মীয়দের সূত্রে জানা যায়, শনিবার রাত থেকে স্বামী জাহাঙ্গীরের সঙ্গে স্ত্রী যমুনা খাতুনের ঝগড়া চলছিল। এর জের ধরে রোববার সকাল ৯টার দিকে যমুনা তিন সন্তানকে বিষ খাইয়ে নিজেও বিষপান করেন। পরে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে আনলে তিন সন্তানকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। মায়ের অবস্থা আশঙ্কাজনক থাকায় সিলেট হাসপাতালে পাঠানো হয়েছে।

সুনামগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শফিকুল ইসলাম এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুপুর ১২টার দিকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ৪ জন রোগীকে আনা হয়। পরীক্ষা-নিরীক্ষা করে ৩ জনকে মৃত অবস্থায় পাওয়া যায়। একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে সিলেটে পাঠানো হয়েছে। সঙ্গে থাকা লোকজনকে জিজ্ঞাসা করে জানা গেছে তারা বিষপান করেছেন।

জামালগঞ্জ থানার ওসি দীলিপ কুমার দাস বলেন, পারিবারিক কলহে জেরে ৩ শিশুসহ মায়ের বিষপানের ঘটনায় স্বামী জাহাঙ্গীরকে তার নিজ এলাকা থেকে পুলিশ আটক করেছে। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281