রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলা সাহিত্য পরিষদ ইউকের নতুন কমিটি ঘোষণা। শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত।ছাতকে আশ্রয়ন প্রকল্প পুকুরের লক্ষ টাকার মাছ আত্মসাৎ।সুনামগঞ্জ নিরাপদ সড়ক চাই নতুন জেলা কমিটি ঘোষণা। ছাতকে বালু সমিতির নেতৃত্বে সাত্তার-দিলোয়ার।ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকের

জামালগঞ্জে রাস্তার সংষ্কারের উদ্ভোধনে এমপি রণজিত চন্দ্র সরকার। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ৪১৮ বার পড়া হয়েছে

তৌহিদ চৌধুরী প্রদীপ

নিজেস্ব প্রতিবেদক: বহু জল্পনা-কল্পনার পর সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা শহরের প্রবেশদ্ধার নতুন পাড়ার ইট সলিং এর ভাঙ্গা রাস্তার সংষ্কার কাজ শুরু হয়েছে। জামালগঞ্জ উপজেলা পরিষদের এডিপির অর্থায়ানে ২৮ লাখ টাকা ব্যায়ে কাজের উদ্ভোধন করেন সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার নব-নির্বাচিত সংসদ সদস্য এডভোকেট রনজিত চন্দ্র সরকার।

জামালগঞ্জ উপজেলা শহরের অভ্যন্তরীন সড়ক যোগাযোগের বেহাল দশার কারনে, যানবাহনে রোগী, যাত্রী ও পথচারীদের চলাচলে চরম দুর্ভোগ আর দুর্দশা পোহাতে হচ্ছে। অভ্যন্তহীন সড়ক যোগাযোগের ক্ষেত্রে কয়েক বছর ধরে এই দুর্ভোগ সয়ে সয়েই চলতে হচ্ছে উপজেলাবাসীর। এই দুর্ভোগ থেকে রক্ষা পেতে ১৭ জানুয়ারী বুধবার বেলা ১১ টায় এই সড়কে সংষ্কার কাজের উদ্ভোধন করেন নবনির্বাচিত এমপি এডভোকেট রনজিত চন্দ্র সরকার।

তেলিয়া পয়েন্ট সংলগ্ন ছোবহান মার্কেটের সামনে থেকে ৩৭০ মিটার কাজের ঠিকাদারি প্রতিষ্ঠান মা’ এন্টার প্রাইজ আর সি সি ঢালাই করে ১ মাসের মধ্যই কাজ সমাপ্ত করার কথা রয়েছে। সংষ্কার কাজ উদ্ভোধনের সময় স্থানীয় এমপির সাথে উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল-আজাদ ও ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, উপজেলা প্রকৌশলী মো: আব্দুল মালেক, উপ-সহকারী প্রকৌশলী আনিসুর রহমান ও মো: আফজালুল আলম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মুকিত চৌধুরী, ফেনারবাঁক ইউপি চেয়ারম্যান কাজল চন্দ্র তালুকদার, বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, উপজেলা আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলাম তালুকদার সহ দলীয় নেতৃবৃন্দ। এ সময় স্থানীয়রা জানান, এই সড়কটি সংষ্কার হলে দীর্ঘ দিনের দু:খ-দুর্দশা কিছুটা হলেও কমে যাবে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281