রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলা সাহিত্য পরিষদ ইউকের নতুন কমিটি ঘোষণা। শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত।ছাতকে আশ্রয়ন প্রকল্প পুকুরের লক্ষ টাকার মাছ আত্মসাৎ।সুনামগঞ্জ নিরাপদ সড়ক চাই নতুন জেলা কমিটি ঘোষণা। ছাতকে বালু সমিতির নেতৃত্বে সাত্তার-দিলোয়ার।ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকের

ট্রাক-সিএনজি সংঘর্ষে ২ যাত্রী নিহত।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৭ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনার পূর্বধলায় ট্রাকের ধাক্কায় সিএনজি চালক আনোয়ার হোসেন (৩০) ও যাত্রী মোহিত মিয়া (৩৫) নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আশ্রব আলী (৩৫) নামের আরও একজন।

আজ সোমবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের আতকাপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।জানা গেছে,গতকাল সোমবার রাতে উপজেলার শ্যামগঞ্জ থেকে ২জন যাত্রী নিয়ে একটি সিএনজি উপজেলার জারিয়া এলাকায় যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রাক সিএনজিটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ দুইজনের মৃত্যু হয়।

গুরুতর আহত অবস্থায় অপর যাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।নিহত আনোয়ার হোসেন উপজেলার জালশুকা গ্রামের মজিবুর রহমানের ও মোহিত মিয়া জারিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে। এ ঘটনায় ট্রাকের হেলপারকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।পূর্বধলা থানার ওসি মুহাম্মদ রাশেদুল ইসলাম জানান, নিহত দুইজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281