সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

ধর্ষণের শিকার হয়ে মানবাধিকার কর্মী রেহানা’র আত্নহত্যা -!!

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ৬২ বার পড়া হয়েছে

নিজেস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে ধর্ষণের শিকার হয়ে এক সাপ্তাহ পর নদীতে ঝাপ দিয়ে আত্নহত্যা করেছেন মানবাধিকার কর্মী রেহানা আক্তার। তার মৃত্যুর প্রায় ৩দিন পর বিগলিত লাশ সুরমা নদীতে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বনগ্রামের বাসিন্দা রেহানা আক্তার বুধবার (৫ই জানুয়ারি) ২০২২খ্রিস্টাব্দ তার আপন ছোট বোন রুমানা আক্তার রুহেনা সহ স্থানীয় প্রভাবশালী ছাত্রলীগনেতা হিরণ মাহমুদ নীপু ও তার সহযোগীদের দ্বারা নিজ বাসায় গভীর রাতে জোরপূর্বক ধর্ষণের শিকার হয়েছে।

বিশেষ সুত্রে জানা যায়, রুমানা আক্তার রুহেনা তার ঘনিষ্ঠ বান্ধবী জমিলা আক্তার কে ছাত্রলীগ সন্ত্রাসী হিরণ মাহমুদ নীপু কর্তৃক খুনের ঘটনায় অত্যন্ত স্বোচ্ছার ছিলেন। তিনি বান্ধবীর বিচারের দাবিতে এলাকায় নীপু ও তার সহযোগীদের বিরুদ্ধে লিফলেট বিতরণ করছিলেন। লিফলেট বিতরণকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে নীপু রুমানা আক্তারের বড় ধরনের ক্ষতি করার হুমকি দিয়ে আসছিল।

ভুক্তভোগীর পরিবার ধর্ষণের বিচার চাইতে গিয়ে পুলিশের কাছ থেকে কোন ধরনের সহযোগিতা পায় নি। পুলিশ অভিযুক্ত সন্ত্রাসী হিরণ মাহমুদ নীপু ও তার সহযোগীদের বিষয়ে রহস্যজনক ভূমিকা পালন করছে। বিচার না পেয়ে এবং ধর্ষণের ঘটনা সহ্য করতে না পেরে প্রচন্ড মানসিক যন্ত্রণায় ভুগতে থাকে রেহানা আক্তার। অতিরিক্ত মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মহত্যার মত কঠিন সিদ্ধান্ত নেয় রেহেনা আক্তার এমন দাবি জানিয়েছে তার পরিবারবর্গ।

এদিকে রেহানা আক্তারের মৃত্যুকে ঘিরে এলাকার স্থানীয় বাসিন্দাদের মধ্যে চরম আক্রোশ ও শোক দেখা দিয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281