সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

ফুটপাত দখলমুক্ত করার লক্ষ্যে আইনশৃঙ্খলা সভা।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৩ বার পড়া হয়েছে

রাঙ্গামাটি জেলা প্রতিনিধি: রাঙামাটির রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া বাজারে অবৈধ ফুটপাত দখল মুক্ত ও বান্দরবান, রাঙামাটি বাস অন্যথায় সড়ানো সিএনজি,মাহিন্দ্রা টমটম নিদিষ্ট স্থানে রাখার ও বাজার সার্বিক পরিস্থিতি নিয়ে এক আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসারের কার্যলয়ে বুধবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় বাঙালহালিয়া বাজার টি একটি চৌমহনী হওযাতে সব সময যানজট ও ফুটপাত দখল থাকে, সে বিষয় নিয়ে গুরুত্বসহকারে পদক্ষেপ নেওয়ার জন্য আলোচনা হয়। বাজার নোংরা পরিবেশ সহ রাস্তা চারপাশে ফুটপাত দখলে সাধারণ জনগন চলাচলে ঝুকির মধ্যে প্রতিনিয়ত যাতায়াত করতে লাগে। যত্রতত্র ভাবে বিভিন্ন যানবাহন রাস্তা উপরে চার পাশে রাখা হয়েছে। দ্রুত উচ্ছেদ সমাধান করা হবে বলে প্রশাসন পক্ষে গণমাধ্যম কে জানান।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা,সাবেক উপজেলা চেয়ারম্যান থোয়াইসুইখই মারমা।, দুইনং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, চন্দ্রঘোনা ও রাজস্থলী থানার পুলিশ ও বিভিন্ন প্রতিষ্ঠানের কমিটির সভাপতি সাধারণ সম্পাদকগনসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281