শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

বাস-ট্রাক সংঘর্ষে ৪ ক্রিকেটারের মৃত্যু।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৮ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক: মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অল্পবয়সে প্রাণ হারালেন ভারতের ৪ তরুণ ক্রিকেটার। এই ঘটনায় রীতিমতো শোকস্তব্ধ পুরো দেশ। রবিবার মহারাষ্ট্রের অমরাবতী জেলাতে ঘটনাটি ঘটেছে। মিনিবাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে মৃত্যু হয় তাদের। এছাড়াও বাকি আহতদের ভর্তি করা হয় স্থানীয় একটি স্বাস্থ্য কেন্দ্রে।

এই প্রসঙ্গে নিজের মুখ খুলেছেন অমরাবতী (গ্রামীন) এসপি বিশাল আনন্দ। তিনি জানান, চারজনের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছেন দশজন। তিনি আরও জানিয়েছেন যে গ্রেপ্তার করা হয়েছে সেই ট্রাক চালককে।

ভারতীয় সংবাদমাধ্যমে জানানো হয়, সেই তরুণ ক্রিকেটাররা বাসে করে যাচ্ছিলেন একটি টেনিস-বল ক্রিকেট প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। সকাল সাতটা নাগাদ সেই বাসটি যখন শিবাঙ্গাও এসে পৌঁছায়, তখন সেটির সঙ্গে সংঘর্ষ হয় একটি ট্রাকের। এরপরই সঙ্গে সঙ্গে সেই মুহূর্তেই মৃত্যু হয় চারজন তরুণ ক্রিকেটারের।

স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি সেই জায়গায় এসে উপস্থিত হন এবং পুলিশের সাহায্যে আহত সকলকে নন্দগাঁও খন্দেশ্বরের একটি সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। তবে কিছু আহত ক্রিকেটারদের অবস্থা এতটাই শোচনীয় যে তাদেরকে অমরাবতীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় শেষ পর্যন্ত।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281