শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে সুনামগঞ্জ জগন্নাথপুরে আওয়ামীলীগের শান্তি সমাবেশে কেন্দ্রীয় নেতা আজিজুস সামাদ আজাদ ডন

এম আর সজিব সুনামগঞ্জ প্রতিনিধি:
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ৪০ বার পড়া হয়েছে

বিএনপি জামায়াতের নেতৃত্বে হরতাল ও অবরোধের নামে দেশব্যাপী নৈরাজ্যের প্রতিবাদে এবং প্রধান বিচারপতির বাসায় হামলা ভাংচুর,পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা প্রতিবাদে সুনামগঞ্জের জগন্নাথপুরে সরকারের উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার দুপুর থেকে বিকাল পর্যন্ত সুনামগঞ্জের জগন্নাথপুরে আওয়ামীলীগের আয়োজনে পৌরসভার ভবানিপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যসহ জাতীয় চারনেতাসহ সকল শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল শেষে এক ভবানীপুর থেকে এক শান্তি মিছিল বের হয়ে জগন্নাথপুর উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মধ্যবাজারে গিয়ে এক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।
জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে ও পীর ছালে আহমেদ ডনের স ালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সদস্য ও সুনামগঞ্জ ৩ আসনের নৌকা মনোনয়ন প্রত্যাশী আজিজুস সামাদ আজাদ ডন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট শুক্কুর আলী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বাবু জয়দীপ সূত্রধর বিরেন্দ্র, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক মুক্তাদির আহমেদ মুক্তা,জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ছালিক আহমদ পীর, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তনুজ কান্তি দে, বিশ^ম্ভরপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদার প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ ৩ আসনের নৌকা মনোনয়ন প্রত্যাশী আজিজুস সামাদ আজাদ ডন বলেছেন বিএনপি জামায়াত সরকার হঠানোর নামে দেশে হরতাল ও অবরোধের নামে যেভাবে জ¦ালাও পুড়াও শুরু করেছে তাতে অর্থনীতির চাকাকে ধবংস করতে চেয়েছে। কিন্তু দেশের মানুষকে সাথে নিয়ে ঐ সমস্ত অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে আবারো দেশের মানুষের ভালবাসা ও ভোটে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281