শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

বিশ্বনাথে দূর্লভপুর দাখিল মাদরাসার প্রতিষ্ঠাকালীন সুপার সংবর্ধিত

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৯ বার পড়া হয়েছে

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ উপজেলার দূর্লভপুর মোহাম্মদিয়া দাখিল মাদরাসার প্রতিষ্ঠাকালীন সুপার মাওলানা সাইদুর রহমান অন্যত্র (বদলিজনিত) চলে যাওয়াতে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলার লামাকাজী ইউনিয়নের দূর্লভপুর গ্রামস্হ মাদরাসার কনফারেন্স হলরুমে ওই সংবর্ধনা প্রদান করা হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া।
সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন মাদরাসার প্রতিষ্ঠাকালীন সুপার মাওলানা সাইদুর রহমান।

রাখালগন্জ আলিয়া মাদরাসার শিক্ষক মাওলানা আব্দুল গনি’র সভাপতিত্বে ও মাদরাসার সহকারী শিক্ষক মো. বায়েজীদ আহমদ এর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সৎপুর দারুল হাদিস কামিল (এমএ) মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা মোহাম্মদ মুনির উদ্দিন, অত্র মাদরাসার বর্তমান সুপার মাওলানা ফারুক মাহদী, লালার গাও হাবিবিয়া হাফিজিয়া দাখিল মাদরাসার শিক্ষক মাওলানা ইমরান হুসেইন, জাগীরআলা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শামিম আহমদ খান।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন তেলাওয়াত করেন মাদরাসার শিক্ষার্থী মো. আফজাল হোসেন এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন সহকারী শিক্ষক মাওলানা শহিদুল আলম।
এসময় মাদরাসার ম্যানেজিং কমিটির অর্থ সচিব ও সাবেক মেম্বার মো. রফিক আহমদ, সদস্য মো. আব্দুল গফুর, মো. সিরাজ মিয়া, জাহাঙ্গির আলম, মো. মৌরশ আলী, সংগঠক মো. হাবিবুর রহমান মনু, মাদরাসার শিক্ষক/শিক্ষকা, অভিভাবক ও ছাত্র/ছাত্রীবৃন্দ সহ প্রমুখ উপস্হিত ছিলেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281