রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

বিশ্বনাথে প্রতিবন্ধীর রাস্তা বন্ধ করার অভিযোগ!

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১১২ বার পড়া হয়েছে

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে এক প্রতিবন্ধীর চলাফেরার রাস্তা বন্ধ করার অভিযোগ পাওয়া গেছে।

প্রতিবন্ধীর রাস্তা জোরপূর্বকভাবে বন্ধের অভিযোগ এনে প্রতিপক্ষের বিরুদ্ধে আজ রবিবার (১৩ মার্চ) উপজেলা নির্বাহী অফিসার বরাবরে পৌর শহরের মুফতিরগাঁও গ্রামের শেখ জালাল মিয়ার প্রতিবন্ধী ছেলে শেখ আতাউর রহমান তানভীর লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে প্রকাশ : মুফতিরগাঁও গ্রামের মৃত: আব্দুল জব্বারের ছেলে দুদু মিয়া ও আলকাছ মিয়া প্রতিবন্ধী শেখ আতাউর রহমান তানভীরের চলাফেরার রাস্তায় গৃহ নির্মাণ করার লক্ষ্যে টিন ও পাকা পিলার দ্বারা বেষ্ঠনী প্রদান করে রাস্তা বন্ধ করে রেখেছে।

বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্ঠি না করার জন্য বলে আসে।

তবে ২ হাত পরিমাণ জায়গা খালি রেখে বিবাদীরা পুরো রাস্তা বন্ধ করে দিয়েছেন প্রতিপক্ষ। যে কোন সময় পুরো রাস্তা প্রতিপক্ষ বন্ধ করে দিতে পারে বলে আশংকা করছেন প্রতিবন্ধী শেখ আতাউর রহমান তানভীর ও তার পরিবার।

অভিযোগে আরো উল্লেখ করা হয়েছে, ২০০৪ সালে ১২০৪ নং দলিল মোতাবেক বিবাদীদের পিতা শেখ আতাউর রহমান তানভীরের পিতার সাথে রাস্তা নিয়া একটি রেজিষ্ঠার স্মরণলিপি রয়েছে।

বিবাদীরা স্মরণলিপি থাকার পরও রাস্তা বন্ধ করে রেখেছে। প্রতিবন্ধি শেখ আতাউর রহমান তানভীর তার শারীরিক অবস্থা বিবেচনা করে তার ও আরো কয়েকটি পরিবারের চলাচল নিশ্চিত করতে প্রশাসনের প্রতি জোরদাবী জানিয়েছেন।

এ বিষয়ে কথা হলে উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক নুসরাত জাহান অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, আমি সাথে সাথে উপজেলা সহকারি কমিশনার (ভুমিকে) পাটিয়েছি। বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে বলে তিনি জানান।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281