রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

ভয় না করে মাঠে খেলতে নামুন, নির্বাচন অবাদ ও সুষ্ঠু হবে- পরিকল্পনামন্ত্রী

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৪১ বার পড়া হয়েছে
ছবি ফাইলঃ  পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।

হাওড় বার্তা

বিশেষ প্রতিনিধিঃ- নির্বাচন কমিশন গঠন নিয়ে আলোচনা-সমালোচনার মধ্যে বিএনপিকে ইঙ্গিত করে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‘খেলতে না নেমে রেফারি ভালো নয়, এমন অপপ্রচার চালানো ঠিক নয়। আসুন, ভয় না করে মাঠে খেলতে নামুন। নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে।’

আজ শনিবার বেলা ১১টার দিকে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে এক অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

পরিকল্পনামন্ত্রী বলেন,‘বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির মহানায়ক শেখ হাসিনা।দেশের অগ্রগতির জন্য শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে।তিনি আগামীতে আবারও প্রধানমন্ত্রী হবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনগণ চাইলে আমিও আপনাদের পাশে থাকব।’আওয়ামী লীগ সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলে নাগরিক সুবিধা নিশ্চিত করে মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি করেছে মন্তব্য করে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, ‘সামনে আবার নির্বাচন আসছে। আপনাদের হাতে ক্ষমতা আছে। যাঁকে ইচ্ছা ভোট দেবেন।কোনো ভয়ডর নেই।যেকোনো প্রতীকে ভোট দিন। তবে ন্যায়বিচার করবেন। কারা আপনাদের জন্য মায়া দেখায়, সুখে–দুঃখে পাশে থাকে, আপনাদের সেবা করে, এগুলো মাথায় রাখবেন।

জগন্নাথপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে হওয়া এ অনুষ্ঠানে ৪৪ জন দরিদ্র মানুষের মধ্যে দুই বান্ডিল করে ঢেউটিন ও তিন হাজার টাকা করে প্রদান করা হয়।উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, সহকারী কমিশনার (ভূমি) অনুপম দাশ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281