শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

যুক্তরাজ্যে ছাতক এডুকেশন ট্রাষ্টে’র দ্বি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৮ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি: যুক্তরাজ্যে ছাতকের এডুকেশন ট্রাস্টের দ্বি_বার্ষিক সম্মেলন ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। যুক্তরাজ্যের পূর্ব লন্ডনের একটি অভিজাত রেস্টুরেন্টে সোমবার (২৯ জানুয়ারি) লন্ডনের ১২ ঘটিকার সময় ছাতক এডুকেশন ট্রাস্টের দ্বি-বার্ষিক ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

সভা’য় এমদাদ তালুকদার ও জয়নাল আবেদিন যৌথ সঞ্চালনায় সভাপতিত্বে করেন সংগঠনের প্রেসিডেন্ট নুরুল ইসলাম (এম বি ই) এবং কুরআন তিলাওয়াত করেন ট্রাস্টি’র কর্মী আতাউর রহমান এমদাদ।

সম্মেলনে উপস্থিতি সংগঠনের সদস্য ও শুভাকাঙ্ক্ষীর কাছে বিগত বছরের কার্যক্রম, আয়-ব্যয় সংক্রান্ত হিসাব প্রকাশ করা হয়। উপস্থিত সবাই সংগঠন টির প্রশংসা করেন। কার্যকরী পরিষদের রিপোর্ট উপস্থাপন করেন প্রেসিডেন্ট নুরুল ইসলাম (এম বি ই), আর্থিক হিসাব উপস্থাপন করেন কোষাধ্যক্ষ আতিকুর রহমান সুয়েব।

আলোচনা সভায় বক্তব্য রাখেন ট্রাস্টি আরমান আলী, রফিক হায়দার, শাকুর আলী, জমশেদ আলী,শাহ্আলম, মুজিবুর রহমান,আতিকুর রহমান,আব্দুল করিম খায়ের,আসকর আলী,গয়াছ মিয়া, রসিদ আহমেদ,কোষাধ্যক্ষ আতিকুর রহমান সুয়েব, জাকির হোসেন সেলিম, আলী আহমেদ, আবু সাইয়্যিদ লিলু, মাহবুবুর রহমান প্রমুখ।

ফ্রেন্ড অফ ট্রাস্টির মধ্যে বক্তব্য রাখেন- আতিকুর রহমান,শফিকুর রহমান,অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন,ব্যারিস্টার মাহ্বুবুর রহমান,হুসেনুজ্জামান লিটন,

আরও উপস্থিত ছিলেন ট্রাস্টিবৃন্ধ জাহানারা বেগম,তাজ উদ্দীন,এম এ শামীম, কবির আহমেদ,ইমাদ উদ্দিন,আবুল আখলাক শামীম,নওয়াব আলী,ফারুক চৌধুরী,

কাজী মেরাজ, আতিকুর রহমান,আব্দুল মতিন,খালেদ বীন শাহীদ,শামীম,আফাজ উদ্দিন এহফাজ,মুসলিম খান,আবুল কালাম তালুকদার,মনোয়ার হোসেন ময়না,আব্দুল করিম,হাজী রইছ আলী প্রমূখ।

নির্বাচনে ৩ সদস্য বিশিষ্ট পরিচালনা কমিটি প্রধান উপদেষ্টা ও চিফ নির্বাচন কমিশনার ফজল উদ্দিন,উপদেষ্টা আলতাফুর রহমান মোজাহিদ,উপদেষ্টা আশিকুর রহমান আশিক।

সর্বসম্মতিক্রমে ছাতক এডুকেশন ট্রাস্টের সভাপতি আকতার হুসেন ও সেক্রেটারি এমদাদ তালুকদার কে নির্বাচিত করে কমিটির গঠন করা হয়।কার্যকরী কমিটির কেষাধ্যক্ষ রশীদ আহমেদ,সাংগঠনিক সম্পাদক, মো: আবু সাইয়িদ লিলু সহ ৪১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

পরিশেষে প্রতিষ্ঠাতা প্রধান উপদেষ্টা মরহুম গিয়াস মিয়া,উপদেষ্টা মরহুম আখলাকুর রহমান চৌধুরী, মরহুমা লাইজা বেগমের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।

উপস্থিত সকলের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে আগামীতে সুশৃঙ্খল, সকলের অংশগ্রহণের মাধ্যমে সাধারণ মানুষের কল্যাণে কাজ করার প্রত্যয় এবং সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নতুন সভাপতি আকতার হোসেন বক্তব্য প্রদান করেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281