মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন

যৌতুক ও মাদক নির্মূল করার জন্য সামাজিক আন্দোলনসহ প্রশাসনকে এগিয়ে আসতে হবে-আল্লামা কাশেম নূরী,হাওড় বার্তা

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ১৬৯ বার পড়া হয়েছে

আনোয়ারা প্রতিনিধি ঃ

মাহাতা উত্তর পাড়া হযরত আমির উদ্দীন শাহ্ (রহঃ)স্মৃতি সংসদ এর উদ্যোগে ১৬তম পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) ও ফাতেহায়ে ইয়াজদাহুম উপলক্ষে বিশাল সুন্নী সম্মেলন অনুষ্টিত হয়েছে।

১৭ই ডিসেম্বর শুক্রবার হযরত আমির উদ্দীন শাহ্ (রহঃ)মাজার প্রাঙ্গণে হাসান জিয়াউল ইসলাম চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।এতে উদ্বোধক ছিলেন ওষখাইন শাহ্ আলী রজা (রহঃ)আলিম মাদ্রাসার পরিচালক শাহজাদা মৌলানা আব্দুল কাদের চাঁদ মিয়া

এসময় প্রধান বক্তা হিসেবে কুরআন সুন্নাহ আলোকে তকরির পেশ করেন আঞ্জুমানে রজভীয়া নূরীয়া ট্রাস্ট বাংলাদেশ চেয়ারম্যান আলহাজ্ব আল্লামা আবুল কাশেম নূরী (মাঃজঃআঃ)
বিশেষ বক্তা হিসেবে তকরির করেন মাহাতা হযরত আমির উদ্দীন শাহ্ (রহঃ) শাহী জামে মসজিদের সম্মানিত খতিব মাওলানা সোলাইমান আল কাদেরী।

আঞ্জুমানে রজভিয়া নূরীয়া বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা আবুল কাশেম নূরী বলেছেন, দেশে যৌতুক প্রথা উচ্ছেদ না হলে নারী নির্যাতনসহ পারিবারিক সহিংসতা কমে আসবে না। প্রতিদিন যৌতুকের কারণে নারী নির্যাতনের শিকার হচ্ছে। স্বামী নির্যাতনের শিকার হয়ে অনেক গৃহবধূ মৃত্যু বরণ করছে। যৌতুক ও মাদক ২টি দেশের মানুষের জন্য অভিশাপ। যৌতুক ও মাদক নির্মূল করার জন্য সামাজিক আন্দোলনসহ প্রশাসনকে এগিয়ে আসতে হবে। দেশে যৌতুক বিরোধ আইন বাস্তবায়ন করতে আঞ্জুমানে রজভিয়ার ১৩ দফা বাস্তবায়নের জন্য সরকারের প্রতি দাবি জানান।

মিলাদ কিয়াম শেষে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসসহ যাবতীয় মহামারি থেকে মুক্তি কামনায় মুনাজাত পরিচালনা করা হয়।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281