রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন

লন্ডন মহানগর জাতীয় পার্টির উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালন

বিশেষ প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ১০৬ বার পড়া হয়েছে

লন্ডন মহানগর জাতীয় পার্টির উদ্যোগে সাবেক সফল রাষ্ট্রপতিও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লিবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৭ই জুলাই সোমবার লন্ডনের একটি অভিজাত রেষ্টুরেন্টে  উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

লন্ডন মহানগর জাতীয় পার্টির সভাপতি জবলু উদ্দিনের সভাপতিত্বে ও লন্ডন মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রুহুল আমিনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, যুক্তরাজ্যে জাতীয় পার্টি সভাপতি অ্যাডভোকেট এবাদ হোসাইন।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন,বার্মিংহাম ও মিডল্যান্ডস এর সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য, জাতীয় পার্টি ইউ কে এর রাজনৈতিক উপদেষ্টা ফয়জুর রহমান চৌধুরী এম বি ই, সাবেক কাউন্সিলর ও জাতীয় পার্টি ইউ কে এর সহ সভাপতি আব্দুস সামাদ নজরুল , জাতীয় পার্টি ইউকের সাংগঠনিক সম্পাদক , বার্মিংহাম ও মিডল্যান্ডস সাধারন সম্পাদক আব্দুল কাদির আবুল।

সভায় বক্তারা বলেন, স্বাধীন বাংলার মহান সংস্কার সাবেক সফল রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারমান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ’র জন্ম হলে এদেশে হাজার সংস্কার উন্নয়ন কাঠামো, উপজেলা, সিটি কর্পোরেশন, রাষ্ট্রধর্ম ইসলাম, জুমবার সাপ্তাহিক ছুটি, প্রশাসনিক শাসন ব্যবস্থা কিছুই হতো না, পদ্মসেতু ব্যতীত বাংলাদেশের ৫৮৬টি সেতু, লক্ষ লক্ষ, কিলোমিটার পাকা রাস্তা, অবনৈতিক শিক্ষা পদ্ধতি, জাতীয় স্মৃতি সৌধ, জাতীয় শহীদ মিনার, জাতীয় মসজিদ বাইতুল মোকারম সহ সবকিছু সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু এরশাদ করছে, জাতীয় পার্টির সরকার করছে।

সভায় বক্তারা আরোও বলেন, দেশের সফল রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। বাংলাদেশের উন্নয়নে ছিলেন অনন্য এক দিকপাল। তার ৯ বছরের শাসনামলে মানুষ সর্বক্ষেত্রেই ছিল সুখী। তিনি বাংলাদেশের অবকাঠামোগত উন্নয়নসহ মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তার মৃত্যুতে জাতি একজন বলিষ্ঠ দেশপ্রেমিক নেতাকে হারিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন,লন্ডন মহানগরের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মুজাহিদ, সহ সাংগঠনিক সম্পাদক জনাব আব্দুল কাদির ,অর্থ সম্পাদক  রুহুল আনম খান , অন্যতম সদস্য রাশেদ আহমেদ , আব্দুর রাহমান , লিটন আহমেদ , শাহ মোহাম্মেদ খালেদ হাসান, নেতৃবিন্দসহ আরো অনেক।

অনুষ্টানে লন্ডন মহানগরের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মুজাহিদের প্রচেষ্টায় দুইজন  জাতীয় পার্টিতে যুগদান করেন, তারা হলেন রাশেদ আহমেদ ও আব্দুর রহমান। তাদের কে সে সময় ফুলদিয়ে বরণ করে নেন অতিথিবৃন্দ।
আলোচনা শেষে পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং দেশবাসীর কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
মিলাদ ও দেয়া পরিচালনা করেন, মাওলানা আনোয়ার হোসেন রব্বানী l

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281