রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

শান্তিগঞ্জের হাসনাবাজ গ্রামে ট্রিপল মার্ডারে নিহতের ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না- ডিআইজি

সুনামগঞ্জ প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ২৪ বার পড়া হয়েছে

সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম(বার) পিপিএম বলেছেন, সামান্য একটি কাঁঠাল নিলাম নিয়ে এতবড় একটি হত্যাকান্ডের ঘটনায় সাধারন মানুষকে ববিয়ে তুলেছে। এটা অত্যন্ত জঘন্য, নিন্দনীয় এবং লজ্জাজনক ঘটনা। এই ঘটনায় জড়িত যেকোন দলের হোন না কেন তাদেও কাউকে ছাড় দেয়ার কোন সুযোগ নাই।

ঘটনার সাথে জড়িত কেউ দেশ ছেড়ে পালিয়ে ও যেতে পারবে না। যারা ঘটনায় কলকাঠি নাড়ছেন এদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠোর শান্তি নিশ্চিত করতে সুনামগঞ্জের সকল পুলিশ সদস্যদের নির্দেশ প্রদান করেন।

সোমবার(১৭ জুলাই) দুপুরে উপজেলার জয়কলস ইউনিয়নের আলমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে শান্তিগঞ্জ থানা পুলিশের আয়োজনে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট রেজ্ঞ এর ডিআইজি তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,সমাজে কিছু সুবিধাভোগী স্বার্থপর লোক রয়েছেন যারা সমাজের সহজ সরল মানুষদের সরলতাকে পুঁজি করে বিশৃঙ্খলা কিংবা দাঙ্গা লাগিয়ে ফাঁয়দা হাসিল করতে চান। এ সমস্ত সুবিধাভোগীদের চিহিৃত করে তাদের তালিকা প্রনয়নের নির্দেশ ও দেন তিনি।

পাশাপাশি সমাজের ঘুষখোর এবং সুদখোরদের তালিকাও হচ্ছে, এদের চিহিৃত করে কঠোর আইনে মাধ্যমে তাদের বিচারের মুখোমুখি করে কঠোর শাস্তি প্রদানের ও হুশিয়ারী করেন তিনি।

যারা এলাকার শান্তি বিনষ্ট করতে চায় এদের প্রতিহত করতে হবে। অযথা কাউকে হয়রানি করা পুলিশের কাজ নয়। যারা মূলহোতা তাদের খোঁজে বের করে অতিদ্রæত গ্রেফতার করতে থানা পুলিশকে নির্দেশ দেন তিনি। আমাদের সমাজে যারা মাদকের সাথে জড়িত তারা ওসি, এসপি ও রাজনৈতিক নেতার চত্র ছায়ায় কেউ না কেউর সেল্টারে এ কাজ করে থাকে। এদের প্রতিহত করতে হবে।

সুনামগঞ্জের পুলিশ সুপার মো: এহসান শাহের সভাপতিত্বে, সার্কেল(শান্তিগঞ্জ ও জগন্নাথপুর) এএসপি শুভাশীষ ধরের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আনোয়ার উজ জামান, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আবুল কালাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খালেদ চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম, পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান মাসুক মিয়া, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান জগলুল হায়দার সহ এলাকার সাধারণ মানুষ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।
উল্লেখ্য গত ৭ জুলাই জুম্মার নামাজের পর মসজিদে দান করা একটি কাঁঠাল নিলামকে কেন্দ্র করে হাসনাবাদ গ্রামের দ্বীন ইসলাম ও মালদার আলীর পক্ষের লোকদের মধ্যে প্রথমে কথাকাটাকাটি হয়। এর জেরে গত ১০ জুলাই সকালে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষে চারজন নিহত হয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281