শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

শাল্লায় ৩ সাংবাদিকের বিরুদ্ধে এক নারীকে শ্লীলতাহানির চেষ্টায় আদালতে মামলা

কুলেন্দু শেখর দাস সুনামগঞ্জ প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৪ বার পড়া হয়েছে

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় তিন সংবাদিকের বিরুদ্ধে এক নারীকে শ্লীলতাহানির চেষ্টায় মামলা দায়ের করা হয়েছে। গত ১১ সেপ্টেম্বর সুনামগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যাুনাল আদালত শাল্লা জোনে এই ধর্ষণ চেষ্টার মামলাটি দায়ের করেন ৩৯ বছর বয়সী এক নারী। যার নারী শিশু (পিটিশন) মামলা নম্বার ৩৫৮/২০২৩ ইং।

মামলায় আসামী করা হয়েছে উপজেলার শাল্লা ইউনিয়নের দামপুর গ্রামের মৃত কবির মিয়ার ছেলে বকুল আহমেদ,(৪৯) হবিবপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের বরেন্দ্র রায়ের ছেলে বিপ্লব রায় (২৯) ও একই ইউনিয়নের নারকিলা গ্রামের মৃত বসন্ত কুমার দাসের ছেলে শান্ত কুমার দাস (৪৮)।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত ০৭/০৯/ ২০২৩ ইং বৃহস্পতিবার সকাল আনুমানিক সাড়ে ১১টায় মামলার বাদীনির নিজ বসত ঘরে আসামীরা ঢুকে তাকে জোরপূর্বক শ্লীলতাহানির (ধর্ষণের) চেষ্টা চালায়। এসময় ঐ নারীর চিৎকারে আশপাশের আত্মীয় স্বজনসহ একজন মেহমান এগিয়ে আসলে সাংবাদিক নামধারী আসামীরা মোটরসাইকেল যোগে দ্রæত ঘটনাস্থল ত্যাগ করেন। এ ঘটনায় নারীর গ্রামের লোকজন ক্ষিপ্ত হয়ে উঠেন।

পরে ঐ নারী বাদি হয়ে গত ১১ সেপ্টেম্বও সুনামগঞ্জ আদালতে এই মামলাটি দায়ের করেন। মামলাটি পিটিশন মামলা হিসেবে গ্রহণ করেছেন বিজ্ঞ আদালত। বাদীর কথা শুনে আদালত আগামী ৩০/১০/২০২৩ ইং তারিখের মধ্যে তদন্ত সাপেক্ষে আদালতে প্রতিবেদন দাখিল করার জন্য শাল্লা থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দিয়েছেন বলে মামলার বাদীনির অভিভাবক জানান। এ ঘটনায় তিন নামধারী সাংবাদিকের এহেন কর্মকান্ডে রীতিমতো এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত বকুল মিয়া ও বিপ্লব রায়ের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ফোন রিসিভ না করায় তাদের বক্তব্য জানা সম্ভব হয়নি।

এ ব্যাপারে শাল্লা থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আমিনুল ইসলাম জানান,এ বিষয়ে তিনি আদালতের কোন নির্দেশনা পাননি।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281