শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

ষড়যন্ত্র করে ক্ষমতায় থাকার দিন শেষ

মিজানুর রহমান চৌধুরী
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

আওয়ামী লীগ সরকারের, ষড়যন্ত্র করে ক্ষমতায় থাকার দিন শেষ হয়ে গেছে। দেশের মানুষের জীবনকে নরকে পরিণীত করেছে এই সরকার। নিত্য-পণ্যের বাজারে নিয়ন্ত্রণে ব্যর্থ, নিন্ম আয়ের মানুষ এখন আধ পেটে খেয়ে দিন পার করছে। ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ ও নির্দলীয় তত্ত্বাবদায়ক সরকারের অধীনে নির্বাচনের ১ দফা দাবিতে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী এসব কথা বলেন।

সোমবার বিকেলে ছাতকের সিংচাপইড় প্রাথমিক বিদ্যালয় মাঠে, সিংচাপইড় ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ড বিএনপি, যুবদল, সেচ্ছাসেবকদল ও ছাত্রদলের আয়োজনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিজান চৌধুরী বলেন, এই সরকার লুটপাট, নৈরাজ্য ও উন্নয়নের ফাকা বুলিতে দেশের যে ক্ষতি সাধন করেছে তা অপূরণীয়। বিগত নির্বাচন গুলোর মত এবারও অবৈধ পথে সরকার গঠনের পায়তারা চালিয়ে যাচ্ছে তারা। তবে দেশের মানুষ জেগে উঠেছে, সকল ষড়যন্ত্র রোখে দিবে ইনশাআল্লাহ। তিন বারের সফল প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে তারা ভয় পায়। যে কারনে গৃহবন্দি করেছে সরকার। অসুস্থ বেগম জিয়াকে জরুরী ভিত্তিতে বিদেশে নিয়ে উন্নত চিকিৎসা দেয়া প্রয়োজন। আন্দোলনকারী নেতাকর্মীদের হামলা-মামলায় আর ধমিয়ে রাখা যাবেনা। এখনও সময় আছে পদত্যাগ করে, নির্দলীয় তত্ত্বাবদায়ক সরকারের অধীনে নির্বাচন দিন। পরে আর পালানোর পথ খোঁজে পাবেন না।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281