রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

সুনামগঞ্জে বঙ্গবন্ধু সৈনিকলীগের শান্তি মিছিল ও পথসভা

সুনামগঞ্জ প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ২১৩ বার পড়া হয়েছে

বিএনপি জামায়াত শিবিরের দেশব্যাপী হরতাল,অবরোধ,সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে সুনামগঞ্জে শান্তি মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেল ৩টায় বঙ্গবন্ধু সৈনিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেলের নেতৃত্বে শহরের ষোলঘর এলাকা থেকে একটি শান্তি মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আলফাত উদ্দিন স্কয়ার(ট্রাফিক পয়েন্টে) এক পথসভা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু সৈনিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রিংকু চৌধুরীর সঞ্চালনায় পথসভায় বক্তব্য রাখেন,সহ সভাপতি বিপ্লব তালুকদার,অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোস্তাক আহমদ চৌধুরী,সহ সভাপতি শেখ আক্তার হোসেন খোকন,জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের যুগ্ম সাধারন সম্পাদক এ্যাডভোকেট মো. হারুনুর রশিদ,সাংগঠনিক সম্পাদক জহুর মিয়া সাগর,সাংগঠনিক সম্পাদক সি এম মিলন,প্রচার সম্পাদক শাহ মোহাম্মদ আব্দুল করিম,সদর বঙ্গবন্ধু সৈনিকলীগের আহবায়ক আব্দুল মতিন,সাধারন সম্পাদক অবসরপ্রাপ্ত সার্জেন্ট জাকির হোসেন প্রমুখ।

সভাপতির বক্তব্যে বঙ্গবন্ধু সৈনিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেল বলেছেন,বিএনপি স্বাধীনতা বিরোধী জামায়াত শিবিরকে নিয়ে আন্দোলনের নামে দেশে বাসে অগ্নিসংযোগ করে ড্রাইভার,হেলফারকে জীবন্ত পুড়ে মারা এটা কেমন আন্দোলন। তারা দেশে বর্তমান সরকারের মেগা প্রকল্প এশিয়া মহাদেশের মধ্যে বিখ্যাত পদ্মা সেতু নির্মাণ,কর্ণফূলি নদীর তলদেশে বঙ্গবন্ধু ট্যানেল মেট্রোরেলের উদ্বোধনসহ অসংখ্য উন্নয়ন দেখে দিশেহারা হয়ে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে অবরোধের নামে যে উস্কানীমূলক কথাবার্তা ও নাশকতা শুরু করেছে তা কোনদিন গনতন্ত্রের ভাষা হতে পারেন। তিনি আরো বলেন,বঙ্গবন্ধুর সৈনিকরা বেচেঁ থাকবে জনগনের জানমালের ক্ষতি করে যারা ক্ষমতায় যাওয়ার জন্য অপচেষ্টা করছেন সেই স্বপ্নঁ তাদের কোনদিন সফল হবে না তাই ব্যর্থ আন্দোলন বাদ দিয়ে সামনে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে জাতীয় নির্বাচনে অংশগ্রহনের আহবান জানান।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281