মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

সুনামগঞ্জে বাহাদুরপুর নাইট মিনি ফুটবল টুর্নামেন্ট ২য় আসরের শুভ উদ্বোধন

আফতাব উদ্দিন
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ৫৬১ বার পড়া হয়েছে

আফতাব উদ্দীন ::বাহাদুরপুর গ্রামের ফ্রান্স প্রবাসী বদরুল ইসলামের সহযোগিতায় আজ শুক্রবার সন্ধ্যা ৭ টায় সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষনশ্রী ইউনিয়নের বাহাদুরপুর মাদ্রাসার পিছনের মাটে এ খেলার শুভ উদ্বোধন করা হয়, উক্ত খেলায় ৩০ টি টিম অংশগ্রহণ করে৷

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল হোসেন, লক্ষনশ্রী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ, নিরাপদ সড়ক চাই সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মহিম তালুকদার, লক্ষনশ্রী ইউপি সদস্য মনির হোসেন, জাতীয় যুব সংহতি সুনামগঞ্জ সদর উপজেলার সিনিয়র যুগ্ম আহবায়ক ডা. আফতাব উদ্দিন প্রমুখ।

উদ্বোধনি খেলায় হৃদয় স্পোর্টিং ক্লাব বনাম গাগলি স্পোর্টিং ক্লাব মুখোমুখি হয়,উক্ত খেলায় হৃদয় স্পোটিং ক্লাব ১/০ গোলে জয় লাভ করে, আয়োজক কমিটির মধ্য জাকির হোসেন জকিব বলেন, খেলা পারে তরুণদের মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখতে।

তাই আমরা ফ্রান্স প্রবাসী বদরুল ইসলামের সহযোগিতায় এই ফুটবল খেলার আয়োজন করতে পেরে আমরা আনন্দিত এই টুর্ণামেন্টের মাধ্যমে আমাদের ইউনিয়নে ফুটবল খেলার মান আরো এগিয়ে যাবে এবং এরকম আয়োজনের ধারাবাহিকতা আমরা আগামীতে ও বজায় রাখবো।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281