বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

সুনামগঞ্জে শব্দ নীড়ের আত্ম-প্রকাশ!

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ২৮ মে, ২০২২
  • ৭১ বার পড়া হয়েছে

লতিফুর রহমান রাজু: “এসো শব্দে শব্দে হই শুদ্ধ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সুনামগঞ্জে শব্দনীড়ের আত্মপ্রকাশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় সুনামগঞ্জ শিল্পকলা একাডেমীর হাছন রাজা মিলনায়তনে শব্দনীড়ের আত্মপ্রকাশ অনুষ্ঠানে ঢাকা থেকে আগত কবি- লেখক ও সুনামগঞ্জের কবি লেখদের সম্মিলনে প্রাণবন্ত মিলনমেলায় পরিণত হয় অনুষ্ঠানস্থল।

অণীশ তালুকদার বাপ্পু ও সম্পা তালুকদার এর সঞ্চালনায় অনু্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য করেন, সাবেক এমপি দেওয়ান শামছুল আবেদীন, অধ্যক্ষ পরিমল কান্তি দে, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, সুনামগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. কবি রোকেশ লেইস, শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাড. শামসুল আবেদীন, কলামিস্ট, চলচ্চিত্র নির্মাতা ও বেসিক ব্যাংকের সহকারী অধ্যাপক ড. লিপন মুস্তাফিজ, বাংলাদেশ মহিলা পরিষদ ঢাকা মহানগর কমিটির শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক সঙ্খ মিত্রা ভট্রাচার্য্য, কথা শিল্পী ও সংগঠক খালিদা তালুকদার, ঢাকা আরামবাগের সমাজকর্মী রাহেলা রহমান, মানবাধিকার খবরের সম্পাদক ও প্রকাশক মো. রিয়াজ উদ্দীন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হুসনা হুদা, আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. চান মিয়া, দৈনিক সুনামগঞ্জের ডাকের সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, কবি নাসরিন আবেদীন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, জেলা কালচারাল অফিসার আহমেদ মন্জুরুল হক চৌধুরী পাবেল।

উপস্থিত ছিলেন গীতিকার শেখ এম এ ওয়ারিশ, সাংবাদিক মানব তালুকদার প্রনুখ।বক্তব্য পর্বের শেষে কবিতা ঢাকা থেকে আগত কবি লেখক ও সুনামগঞ্জের শিল্পীরা আবৃত্তি ও সংগীত পরিবেশন করেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281