রবিবার, ১২ মে ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

সুনামগঞ্জে হাওরে নৌকা ডুবিতে একই পরিবারের ৩ জনের মৃত্যু

বার্তা সম্পাদক: হাকীম আফতাব উদ্দিন
  • সংবাদ প্রকাশ রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ৪৫৩ বার পড়া হয়েছে

গত কয়েকদিন ধরে অবিরাম বৃষ্টিপাত অব্যাহত থাকায় সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষনশ্রী ইউনিয়নে গোবিন্দপুর গ্রামের পশ্চিম কিত্তার হাওরে নৌকা ডুবিতে একই পরিবারের তিন ভাইবোনের (শিশুর)মৃত্যু হয়েছে। নিহতদের নাম ফারজানা বেগম(১৩),মারজানা বেগম(৮) ও রাহিম মিয়া ওরফে রবিন (৬)। তারা তিনজনই উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মো. সুহেল মিয়ার সন্তান।

রবিবার দুপুরে এই নৌকা ডুবির ঘটনাটি ঘটে। খবর পেয়ে স্থানীয় আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে অনেক খোজাঁখুজির পর তিনটি মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,সকালে নিহত তিনটি শিশুর পিতামাতা কাজের সন্ধানে পাশ্ববর্তী শান্তিগঞ্জ উপজেলায় ছিলেন । অবিরাম বৃষ্টিপাতের ফলে শিশুদের বসতঘরে পানি উঠতে দেখে তারা তিন ভাইবোন ছোট নৌকায় করে নিজ গ্রাম থেকে মেইন রাস্তায় নিরাপদ আশ্রয়ে নৌকায় করে আসার সময় নৌকাটি গোবিন্দপুর গ্রামের পাশে পশ্চিম কিত্তার হাওরে ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। এতে তিন ভাইবোন পানির নীচে তলিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে তিনজনের লাশ উদ্ধার করে নিয়ে আসেন। খবর পেয়ে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন ও সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে যান। এ সময় লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঘটনাস্থলে গিয়ে লাশগুলো দেখেন এবং সরকারের সহযোগিতা কামনা করেন।

এমন মর্মান্তিক ঘটনায় এলাকায় এক হৃদয় বিধারক দৃশ্যের অবতারণা হয়েছে।

সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে এবং তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281