রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

সুনামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আহমেদ নূরের সন্ত্রাসী হামলায় ব্যবসায়ি আহত থানায় অভিযোগ দায়ের

সুনামগঞ্জ প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ৬৯০ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ পৌর শহরে কাউন্সিলার ও প্যানেল মেয়র আহমদ নুর এর হামলায় ব্যবসায়ি গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (৩০ জুন) রাত সাড়ে ৮ টায় শহরের মল্লিকপুরস্থ ভোজন রেস্টুরেন্টের সামনে ঘটনাটি ঘটে। আহত ব্যবসায়ির নাম ভানুদেব (৫৬)। সে মধ্যবাজার এলাকার দিগেশ চন্দ্র দেবের ছেলে।

অভিযোগ মাধ্যমে জানা যায়, ঘটনার রাতে পূর্ব বিরোধের জের ধরে কাউন্সিলার আহমদ নুর ১০/১২ জন সন্তাসী প্রকৃতির লোক নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ভানুদেবকে রক্তাক্ত কাটা জখম করেছে। আহতের চিৎকার শুনে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালের সার্জারী বিভাগে ভর্তি করেন।

আহত ভানুদেব প্রতিবেদককে জানান, আমি একজন ক্ষুদ্র ব্যবসায়ি। ঘটনার রাতে পূর্ব বিরোধের জের ধরে কাউন্সিলার আহমদ নুর ১০/১২ জন সন্তাসী নিয়ে আমাকে অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে থানায় মামলা করেছি। কিন্তু থানা পুলিশ এখন পর্যন্ত আসামীকে গ্রেফতার করেননি। আহমদ নুর গত কয়েক মাস আগে ধষর্ণ মামলায় দীর্ঘ প্রায় এক মাস জেল কেটে অস্থায়ী জামিন পেয়েছেন। তার বিরুদ্ধে আরো অনেক অভিযোগ রয়েছে। আমি তার বিরুদ্ধে মামলারুজু করায় আমার পরিবারবর্গকে মামলা তুলে নেওয়ার হুমকি দিচ্ছে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ভানুদেব এর মামলা রুজু করা হয়েছে। আমাদের গ্রেফতারী অভিযান অব্যাহত আছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281