মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী উঠান বৈটক করায় লান্ছিত হলেন সাবেক বিডিআর সদস্য,হাওড় বার্তা

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ২৮৮ বার পড়া হয়েছে

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি :

কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী উঠান বৈঠক করায় সাবেক বিডিআর সদস্য ও তার এইচএসসি পরীক্ষার্থী ছেলে শারীরিকভাবে লান্ছিত হয়েছেন নৌকার প্রার্থীর স্বজনদের কাছে। শুক্রবার রাত ১০ টার দিকে শিমুলিয়া ইউনিয়নের সিংঘরিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী সাবেক বিডিআর সদস্য সামছুর রহমান সুরুজ জানান, শুক্রবার সন্ধ্যায় স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কা প্রতীকের আব্দুল কুদ্দুস তার বাড়িতে নির্বাচনী উঠান বৈঠক করেন। আনুমানিক রাত সাড়ে ১০ টার দিকে নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আব্দুল মজিদ খানের ছেলে রানা তার ছোট ভাই রেজন ও শ্যালক নিম সঙ্গীয় লোকজন সহ ১০/১২ টা মোটরসাইকেল নিয়ে তার বাড়িতে এসে তাকে শারীরিক ভাবে লান্ছিত করলে তার ছেলে এসএসসি পরীক্ষার্থী তানজিম রহমান সোহাগ ঠেকাতে গেলে তাকেও মারধর করে। এবং নৌকার পক্ষে নির্বাচন করার হুমকী দিয়ে চলে যায়। তিনি আরো জানান এ বিষয়ে তিনি মৌখিকভাবে থানায় অভিযোগ করেছেন।

এ বিষয়ে সামছুর রহমানের বড় ভাই তোফাজ্জেল শেখ, ভাতিজা রফিকুল ইসলাম, স্থানীয় দোকানী শাজাহান ও এলাকাবাসী আব্দুল হাকিম জানান, বেশ কিছুদিন যাবত নৌকার প্রার্থীর ছেলে মোটরসাইকেল বহর নিয়ে রাত ১০ টার পর স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কা প্রতীকের সমর্থকদের বাড়ির সামনে গিয়ে হ্যান্ড মাইক দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করছে। এ বিষয়ে তারা ১৪ ডিসেম্বর জেলা প্রশাসক, জেলা নির্বাচন অফিসার সহ বিভিন্ন স্থানে লিখিত অভিযোগ দিয়েছেন।

এ বিষয়ে খোকসা উপজেলা নির্বাচন অফিসার মো. রশিদুল আলম জানান, আচরণবিধি লংঘন করে রাত ১০ টার পর নির্বাচনী প্রচারণা চালানো বা ভয়ভীতি প্রদর্শনের কোন অভিযোগ এখনো পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, গতরাতে এ বিষয়ে আব্দুল মজিদ খানের বিরুদ্ধে জিডি এন্ট্রি হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো জানান, ইতিপূর্বেও তার বিরুদ্ধে জিডি হয়েছে। এবং তদন্ত প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য গত ১০ ডিসেম্বর ২ বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও খোকসা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আনছার আলীকে (৭০) স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতীকের আব্দুল কুদ্দুসের নির্বাচনী প্রচারণায় বের হয়ে কুঠিপাড়া মসজিদের পূর্বপাশে বসে থাকা অবস্থায় নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আব্দুল মজিদ, তার ভাই রফিকুল ইসলাম শুটকা ও রেজন, বিএনপির সদস্য জাফর ইকবাল ও সদাই নামক ব্যক্তি তাকে নৌকার ভোট চাওয়ার জন্য চাপ সৃষ্টি করেন। তিনি অপারগতা প্রকাশ করলে নৌকার প্রার্থী ও তার দুই ভাই তার হাত ধরে টানাটানির এক পর্যায়ে তাকে শারীরিক ভাবে লান্ছিত করে স্থান ত্যাগ করেন। এ বিষয়ে আনছার আলী আব্দুল মজিদ খানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281