শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

ছাতকের সিংচাপইড় গ্রামের বন্যার্তদের মধ্যে ব্র্যাক এর ত্রান সামগ্রী বিতরন।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৮৭ বার পড়া হয়েছে

ছাতক বিশেষ প্রতিনিধি। 

ছাতকের সিংচাপইড় ইউনিয়নের সিংচাপইড় গ্রামে ব্র্যাক জাউয়া বাজার শাখা উদ্যোগে প্রতিদিনের ন্যায় সিংচাপইড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব মোর্শেদ চৌধুরীর বাড়ি সংলগ্ন রাস্তায় অসহায় হতদরিদ্র পরিবারের বন্যার্তদের মাঝে ত্রান বিতরন করা হয়।

জাউয়া বাজার শাখার কর্মকর্তারা সিংচাপইড় গ্রামের মুরব্বিদের কে সাথে নিয়ে অসহায় বানভাসি মানুষের পাশে গিয়ে খোঁজ-খবর রাখছেন ও সাধ্যানুযায়ী ত্রানসামগ্রী বিতরন করছেন জাউয়া বাজার শাখার কর্মকর্তারা। গত ২৪/০৬/২২ তারিখ রোজ বৃহস্পতি বার সিংচাপইড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব মোর্শেদুজ্জামান চৌধুরী এর উদ্বোধনের মাধ্যমে এ সময় উপস্থিত ছিলেন ব্র্যাক জাউয়া বাজার শাখার কর্মকর্তা, কর্মচারী ও এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ।তারা হলেন,জাউয়া বাজার শাখার ম্যানেজার মোঃ জাহাঙ্গীর আলম ও এরিয়া ম্যানেজার মোঃ জাহাঙ্গীর আলম।মোঃ জাকির হুসেন।মোঃমইনুল হক সুজন।শান্ত রায়।মোঃ মহিবুর রহমান।মোঃ বশিরুল হুদা।মোঃমোস্তাফিজুর রহমান।মোঃবজলুল হক সহ আরো অনেকে।

এসময় সাংবাদিকের এক প্রশ্নের জবাবে, জাউয়া বাজার শাখার ম্যানেজার বলেন এই বর্তমান পরিস্থিতির উপর প্রতিটি গ্রামের ব্র্যাক জাউয়া বাজার শাখার ত্রানসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে জানিয়েছেন।।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281