রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশন মেধাবৃত্তির পুরস্কার বিতরণদোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়, এলাকাজুড়ে মিশ্রপ্রতিক্রিয়াতৃণমূল আওয়ামী লীগের বাড়িতে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য হুমায়ুন সুলতান শাদাবদোয়ারাবাজারে ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিতরাজস্থলী বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্প উদ্যােগের ২৫ বর্ষ পূর্তি শান্তি চুক্তি উদযাপন ও র্যালী অনুষ্ঠান।বাঙ্গালহালিয়া পাহাড়িকা পাবলিক স্কুলে বার্ষিক ক্লাশ পার্টি ও অভিভাবক মত বিনিময় সভা অনুষ্ঠিত।ফসলের সুরক্ষায় হাওরাঞ্চলের নদীসমূহ খননের দাবীবিশ্বনাথে বিয়ের আগের দিন লন্ডন প্রবাসী তরুণীর মর্মান্তিক মৃত্যুদোয়ারাবাজারে মাদক বিরোধী সমাবেশজিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ আলমদিনা একাডেমির সাবেক ৪ শিক্ষার্থী

তাহিরপুরের বিভিন্ন বাজার পরির্দশনে মেডিকেল টিম-হাওড় বার্তা

হাওড় বার্তা ডেস্ক রিপোর্ট
  • আপডেট বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৫৬ বার পড়া হয়েছে

তাহিরপুর(সুনামগঞ্জ)প্রতিনিধি:

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বিভিন্ন বাজার পরিদর্শন করে সবাইকে করোনা ভাইরাস সংক্রমণের আতংক না হয়ে সর্তকতা অবলম্বন করে চলাচল করতে আহবান জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার সৈয়দ আবু আহমদ শাফী।

বুধবার(৭জুলাই)উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার সৈয়দ আবু আহমদ শাফীর নেতৃত্ব সারাদিন বাদাঘাট বাজারসহ বিভিন্ন বাজার গিয়ে এই পরামর্শ দেন।

এর পাশাপাশি তিনি জরুরী প্রয়োজনে আসা মানুষজন এবং ব্যবসায়ীগনকে স্বাস্থ্য বিধি মানা এবং মাস্ক পরে চলাফেরা করতে নির্দেশনা দেন।

এসময় বাদাঘাট বাজার বনিক সমিতির সভাপতি সেলিম হায়দার,সাধারণ সম্পাদক মাসুক মিয়া,উপজেলা স্বাস্থ্য পরির্দশক নজরুল ইসলাম,মেডিকেল টেকনোলজিস(ইপিই)
রফিকুল ইসলাম,উপসহকারী মেডিকেল অফিসার মীর শাহানুর হোসেন জুমন,
হিরক গোষাম্মী, সেনিটারি এক্সপেক্ট মকবুল হোসেন প্রমুখ উপস্থিতি ছিলেন।

 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার সৈয়দ আবু আহমদ শাফী জানান,আজকে পর্যন্ত ২৬জন করোনায় আক্রান্ত হয়েছে। আজকে ৮ টি সহ ১৪০( মে ৭ জুলাই ৭) করোনার সেম্পল পাঠানো হয়েছে। করোনা আক্রান্তদের মধ্যে হাসপাতালে ৩ জন ভর্তি আছে আর বাকীরা নিজ নিজ নিজ বাড়িতে আইসোলেশনে আছে।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281