শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

কুমারখালীতে অজ্ঞাত সন্ত্রাসী হামলায় আওয়ামীলীগ কর্মী গুলিবিদ্ধ,,হাওড় বার্তা 

এনামুল হক ইমন
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৫৯৬ বার পড়া হয়েছে

 কুমারখালী উপজেলা প্রতিনিধি 

কুষ্টিয়ার কুমারখালীতে সন্ত্রাসী হামলায় আওয়ামীলীগ কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। বুধবার রাত পৌনে ১০ টার দিকে জগন্নাথপুর ইউনিয়নের হোগলা বাজারে সোহেল রানা ওরফে লেনিন (৪০) নামের কর্মী গুলিবিদ্ধ হয়। বর্তমানে তিনি কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত ব্যক্তি একই ইউনিয়নের চাঁপাইগাছি গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল কুদ্দুসের ছেলে এবং জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফারুক আহমেদ খানের নিকটতম আত্মীয়।

প্রত্যক্ষদর্শী দোকান মালিক সায়েক আলী ওরফে করিম ও আবু বক্কার বাকু জানান, রাত পৌনে ১০ টার দিকে লেনিন দোকানে বসে থাকা অবস্থায় ৩/৪ টি মোটরসাইকেলে ৭/৮ জন অজ্ঞাত ব্যক্তি এসে অতর্কিত লেনিনের উপর হামলা চালায়।এবং ধারালো অস্ত্র দিয়ে কোপ দিলে তার বৃদ্ধাঙ্গুলী কেটে যায়। লেনিন একজনকে পিছন থেকে চেপে ধরলে ওরা গুলি করে পালিয়ে যায়। অজ্ঞাতনামাদের ছোঁড়া গুলি লেনিনের দুই পায়ের হাঁটুর নিচে লাগে। এতে লেনিন গুরুতর অসুস্থ হলে স্বজনরা উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া হাসপাতালে নিয়ে ভর্তি করেন। তারা আরো জানান হামলাকারীদের কাউকে চেনা যায়নি। তারা স্থানীয় নয় হয়তো ভাড়াটিয়া সন্ত্রাসী হতে পারে।

এবিষয়ে আহত সোহেল রানা লেনিন বলেন, করিমের দোকানে বসে থাকা অবস্থায় ৩ / ৪ টি মোটরসাইকেলে হান্নান, মেহেদী, ফিরোজ, আতিয়ার সহ ৪ থেকে ৫ জন দোকানের উপর আসে। এবং আমার হাতে কোপ মারে। এসময় আমি ওদের ধাক্কা দিয়ে পালাতে গেলে হান্নানের নেতৃত্বে প্রথমে মেহেদী এবং পরে মিজান গুলি করে।

জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফারুক আহমেদ খান বলেন, প্রতিপক্ষরা আমাকে হত্যার উদ্দেশ্যে এসেছিল। আমাকে না পেয়ে আমার নিকটতম আত্মীয় ও আওয়ামীলীগ কর্মী লেনিনকে কুপিয়ে ও গুলি করে গুরুতর আহত করে।

এ বিষয়ে জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুখ আজম হান্নান বলেন, বুধবার চর জগন্নাথপুরে ইফতার করে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কুমারখালী শহরের নিজ বাড়িতে চলে আসি। এ বিষয়ে আমি কিছুই জানিনা কয়েকদিন পূর্বে আমাকে হত্যার উদ্দেশ্য সভাপতির নির্দেশে হামলা চালিয়ে গুরুতর আহত করে। আমি এখনো পর্যন্ত অসুস্থ।

কুমারখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাকিব হাসান বলেন, লেনিন নামের একজন হাতে কোপ ও পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে প্রতিপক্ষরা এ হামলা চালাতে পারে। তিনি আরো বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ ও আইন- শৃঙ্খালারক্ষাকারী বাহিনী মোতায়েন করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে, পরে বিস্তারিত জানানো যাবে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281