রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশন মেধাবৃত্তির পুরস্কার বিতরণদোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়, এলাকাজুড়ে মিশ্রপ্রতিক্রিয়াতৃণমূল আওয়ামী লীগের বাড়িতে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য হুমায়ুন সুলতান শাদাবদোয়ারাবাজারে ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিতরাজস্থলী বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্প উদ্যােগের ২৫ বর্ষ পূর্তি শান্তি চুক্তি উদযাপন ও র্যালী অনুষ্ঠান।বাঙ্গালহালিয়া পাহাড়িকা পাবলিক স্কুলে বার্ষিক ক্লাশ পার্টি ও অভিভাবক মত বিনিময় সভা অনুষ্ঠিত।ফসলের সুরক্ষায় হাওরাঞ্চলের নদীসমূহ খননের দাবীবিশ্বনাথে বিয়ের আগের দিন লন্ডন প্রবাসী তরুণীর মর্মান্তিক মৃত্যুদোয়ারাবাজারে মাদক বিরোধী সমাবেশজিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ আলমদিনা একাডেমির সাবেক ৪ শিক্ষার্থী

কুষ্টিয়া সুবর্ণা রাইস মিল মালিকের ছেলে মাদকসহ র‌্যাবের হাতে আটক

কে এম শহীন রেজা
  • আপডেট মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ২৭৭ বার পড়া হয়েছে

কুষ্টিয়া জেলা প্রতিনিধি

কুষ্টিয়া র‌্যাব-১২ এর অভিযান চালিয়ে খাজানগর থেকে হেরোইন ও ইয়াবাসহ সুমন আহমেদ নামের এক যুবককে গ্রেফতার করেছে। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ অভিযানিক দল মঙ্গলবার ৩১ আগস্ট ভোররাতে কুষ্টিয়া সদর উপজেলার খাজানগর গ্রামস্থ মোঃ আলী জিন্নাহ এর মালিকানাধীন চার তলা ভবনের চতুর্থ তলায় অভিযান পরিচালনা করে সুমন এর শয়ন কক্ষে। উক্ত অভিযানে ইয়াবা- ৩৫৪ পিছ, যার মূল্য আনুমানিক ১ লক্ষ ৭৭ টাকা, হেরোইন- ১৪ গ্রাম, যার আনুমানিক মূল্য- ৫৬ হাজার টাকাসহ মোঃ আলী জিন্নাহর ছেলে সুমন আহমেদ (২১)কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। স্থানীয়রা জানায়, ‘সুবর্ণা অটো রাইস মিল মালিকের ছেলে সুমন ৩৫২ পিস ইয়াবা ও ১৪ গ্রাম হেরোইনসহ রাতে র‍্যাব ১২ পিতা ও পুত্রকে নিজ বাসা থেকে আটক করে নিয়ে যায়। তারা আরো জানায়, এর আগেও খাজানগর “সুবর্ণা অটো রাইস মিল” মালিক মোহাম্মদ জিন্নাহ আলীর আরেক ছেলে রাজিব অস্ত্র ও মাদক সহ একাধিকবার আটক হয় র‍্যাব ও পুলিশের হাতে। আইনের ফাঁক ফাঁকোর দিয়ে বেড়িয়ে এসে আবার চালাতে থাকে তাদের মদক ব্যবসা।

এলাকাবাসীরর প্রশ্ন, কালো টাকা ও দলের ছত্রছায়ায় থেকে রাজনৈতিক প্রভাব খাটিয়ে চালানো তাদের এই অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসা কোন দিনও কি বন্ধ হবে না।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281