বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)

কুষ্টিয়ায় র‌্যাবের হাতে হেরোইন সহ দুই মাদক ব্যবসায়ী আটক-হাওড় বার্তা

কে এম শাহীন রেজা
  • সংবাদ প্রকাশ সোমবার, ৭ জুন, ২০২১
  • ৬১৬ বার পড়া হয়েছে

কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়ায় র‌্যাব অভিযান চালিয়ে হেরোইন সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি চৌকষ অভিযানিক দল ৬ তারিখ রবিবার দুপুরে জেলার সদর থানাধীন নিশান মোড়স্থ বাইতুল উলুম মহিলা মাদ্রাসা এর সামনে পাঁকা রাস্তার উপর’’ মাদক অভিযান পরিচালনা করে দুইজন মাদক ব্যবসায়ীসহ ৪৬ পুরিয়া হেরোইন উদ্ধার করে।

যার মূল্য আনুমানিক মূল্য ১৬,০০০/- (ষোল হাজার) টাকা ও মোবাইল ফোন-০২ টি, সিমকার্ড-০৪ টি সহ ০১ জন ত আসামী ১। মোঃ জাহাঙ্গীর কবির (৩৮), পিতা-মোঃ মহসিন কবির, সাং-হরিপুর বোয়ালদাহ, ২। মোঃ রিপন (২২), পিতা-মৃত তসলিম, সাং- কালীশংকরপুর, উভয় থানা-সদর, জেলা-কুষ্টিয়া’কে গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামী দুজনকে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281