শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির তৃতীয় সম্মেলনে হাওর বিষয়ক মন্ত্রনালয় গঠনের দাবি।দূর্নীতির বিষবৃক্ষে জাতি দিশেহারা, মুখ বন্ধের শেষ কথায় ?সুনামগঞ্জের কুস্তি খেলার ইতিহাস ও ঐতিহ্য গ্রন্থের মোড়ক উন্মোচনহজ্জের অন্তরালে অবৈধ ভাবে একাদিক বিয়ে করছেন আয়েশাছাতক-দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুষ্টি গুণ বিস্কুট বিতরণ।শান্তিগঞ্জে নতুন করে যাত্রা শুরু করলো রুরাল ডেভেলপমেন্ট হেল্থ সেন্টার এন্ড ডায়াগনস্টিক।বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরির উদ্ভোধন। ছাতকে শিক্ষানুরাগী নুর মোহাম্মদ ময়না মিয়া’র ইন্তেকাল।হাওড়ের নেই মাছ : ঋনের চাপে দিশেহারা জেলে।বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের উপদেষ্টা মনোনীত হলেন উম্মে ফারজানা ডায়না।

কুষ্টিয়ায় সড়ক ভবন নির্মাণের নামে বৃক্ষ নিধনের প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান-হাওড় বার্তা 

কে এম শহীন রেজা
  • সংবাদ প্রকাশ রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৫৮৭ বার পড়া হয়েছে

কুষ্টিয়া জেলা প্রতিনিধি

কুষ্টিয়া সড়ক ও জনপথের গাছ খেকো নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে কুষ্টিয়া পরিবেশ ক্লাব, কুষ্টিয়া পরিবেশ সাংবাদিক সমিতি ও সম্মিলিত সামাজিক আন্দোলনের ডাকে বিশাল মানববন্ধন শেষে পরিবেশ ক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসকের মাধ্যমে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান করা হয়। রবিবার সকাল ১১ টায় জেলা প্রশাসক সাইদুল ইসলাম এই স্মারকলিপি গ্রহন করেন।

কুষ্টিয়া পরিবেশ ক্লাবের নেতৃবৃন্দরা এই স্মারকলিপি প্রদান করেন।

এর আগে বেলা সাড়ে ১০ টায় সড়ক ও জনপথ অফিসের সামনে সহস্রাধিক মানুষের বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। বক্তারা বলেন, মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন সারাদেশে বৃক্ষরোপন করছেন, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, স্বেচ্ছাসেবী সংগঠন গাছ লাগাচ্ছেন ঠিক সে সময় কুষ্টিয়া সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী মুজিববর্ষে বৃক্ষ নিধনে উদ্যত হয়েছেন।

বক্তারা আরো বলেন, কুষ্টিয়ায় সড়ক ও জনপথের কয়টা অফিস লাগে? সিন্ডবি’র মধ্যে কোটি টাকার ডেকোরেটেড অফিস, চৌড়হাসে বিশাল এলাকা জুড়ে অফিস। সেখানে বৃক্ষ নিধন করে, পাখিদের অভয়ারণ্য কেটে কেন আবার অফিস করতে হবে? এই বিষয়টি নিয়ে ইতিপূর্বে বিভিন্ন গণমাধ্যমে লেখালেখি হলেও সড়ক ও জনপথ বিভাগ কোন প্রকার কর্ণপাত করেন নাই।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281