বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

কুষ্টিয়ায় সাংবাদিক জামিলকে পরিকল্পিত হত্যা, সাংবাদিক সম্মেলনে পরিবারের দাবী,,হাওড় বার্তা

কে এম শহীন রেজা
  • আপডেট সোমবার, ১৭ মে, ২০২১
  • ২৯৫ বার পড়া হয়েছে

 

 কুষ্টিয়া জেলা প্রতিনিধি

সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক, নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি জামিল হাসান খান খোকনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে দাবী পরিবারের। আজ ১৭ মে সোমবার বেলা ১১টায় কুষ্টিয়ার কোর্টপাড়ার হাসপাতাল মোড়স্থ নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে এমন দাবী করে অভিযুক্ত আসামীদের গ্রেফতার দাবী করেন তারা। বক্তব্য রাখেন জামিল হাসানের ভাই কুষ্টিয়া জেলা জাতীয় পার্টির সভাপতি নাফিজ আহমেদ খান টিটু, জামিল হাসানের স্ত্রী কামরুন্নাহার খান। এসময় জামিল হাসানের ছেলে জায়েদ হাসান খান, শিশু মেয়ে জামিয়া খান জারা।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে নাফিজ আহমেদ খান টিটু বলেন, ১২ মে সন্ধ্যায় টাকা পয়সার ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে ও সংগঠনের পোস্ট দখল করতে পরিকল্পিতভাবে সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের বাসায় সেসহ যুগ্ম সম্পাদক মিলন উল্লাহ সহযোগীদের নিয়ে উত্তেজিত করে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে জামিল অচেতন হয়ে ডিপ কোমায় চলে যায়। পরে ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে ১৪ দিনগত রাত সাড়ে ১২টার দিকে মারা যায় সে।

পরদিন টিটু রাশেদুল ইসলাম বিপ্লব, মিলন উল্লাহ, সালমান সাহরিয়ার রাজু ও রাকিবুল হাসানের নাম উল্লেখ করে আরো ১০/১২ জনকে আসামী করে মডেল থানায় হত্যার অভিযোগ করেন। পুলিশ ৭৪১ নম্বর সাধারণ ডায়েরি হিসেবে নথিভুক্ত করে তদন্ত শুরু করেছে।

টিটু অভিযোগ করেন আমি অভিযোগ দিলেও পুলিশ জিডি নিয়েছে। সংবাদ সম্মেলনে জামিল হাসানের স্ত্রী কামরুন্নাহার খান বলেন, সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের বিচার বিচার চাই। এ বিষয়ে কুষ্টিয়া সদর মডেল থানার ওসি শওকত কবির বলেন, এ বিষয়ে দ্রুত গতিতে তদন্ত চলছে, যদি অভিযোগ সত্যি হয় তবে জিডি মামলা হবে, আসামীদের আইনের আওতায় আনা হবে।

 

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281