মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

তালায় আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে সুজনশাহ বাজারে বিট পুলিশ সমাবেশ অনুষ্ঠিত।

হাওড় বার্তা ডেস্ক রিপোর্ট
  • আপডেট শনিবার, ১১ জুন, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি।

“বিট পুলিশ বাড়ি বাড়ি নিরাপত্তা সমাজ গড়ি” এই প্রতিপাদ্য কে সামনে নিয়ে তালার ইসলামকাটি সুজনশাহা বাজারে বিট পুলিশ এএসআই আমজাদ হোসেনের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বিট পুলিশ সমাবেশ।

শনিবার (১১ জুন) বিকাল ৫.৩০ টার সময় তালা উপজেলা ইসলামকাটি ইউনিয়নের সুজনশাহা বাজারে স্থানীয় বিট পুলিশের আয়োজনে ইসলামকাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও অবসরপ্রাপ্ত অধ্যাপক জনাব সুভাষ সেন এর সভাপতিত্বে ও বিট পুলিশ এস আই সোলায়মান কর্মকর্তা সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা থানার অফিসার ইনচার্জ জনাব আবু জিহাদ ফখরুল আলম খাঁন।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামকাটি ইউনিয়ন ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন এস আই কাউছার। এছাড়াও উক্ত সভানুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, সম্মানিত ইউপি মেম্বার, মাদ্রাসা শিক্ষক, মসজিদের ইমাম, মিডিয়া কর্মী, সুধিবৃন্দ তথা বিভিন্ন শ্রেণি এবং পেশার মানুষ উপস্থিত থেকে অনুষ্ঠানকে সমৃদ্ধ করেছেন।

উক্ত সভায় এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে করণীয় শীর্ষক আলোচনা প্রাধান্য পায়। এছাড়া উপস্থিত অতিথিরা বলেন, সমাজে হানাহানি মারামারি বন্ধে, আইনশৃঙ্খলা সম্মত রাখতে এই বিট পুলিশ সমাবেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281