শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

তালায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জাপা নেতা আব্দুল কালাম কে অবাঞ্ছিত ঘোষনা

বি এম বাবলুর রহমান
  • সংবাদ প্রকাশ সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৪৭ বার পড়া হয়েছে

সাতক্ষীরা জেলা প্রতিনিধি

তালায় জাতীয় পার্টি মনোনীত প্রার্থীর বিপক্ষে অবস্থান করে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে উপজেলা জাতীয় পার্টির সদস্য সৈয়দ আবুল কালাম আজাদকে অবাঞ্ছিত ঘোষনা ও স্থায়ী বহিস্কারের জন্য জেলা কমিটির কাছে সুপারিশ করা হয়েছে।

তালা সদর ইউনিয়নের জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতিকের প্রার্থী সাতক্ষীরা জেলা জাপার সহ- সভাপতি ও উপজেলা জাপা সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলামকে বিজয়ী করতে উপজেলা জাতীয় পার্টি সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের জরুরী সভা অনুষ্ঠিত হয়।জরুরী মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা জাতীয় পাটির সভাপতি সাংবদিক এসএম নজরুল ইসলাম।

সোমবার সকালে জাপা সভাপতির নিজস্ব বাসভবনের হলরুমে সভায় আগামী ২০ শে সেপ্টম্বার স্থগিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সাংবাদিক এসএম নজরুল ইসলামের বিপক্ষে বিভিন্ন স্থানে প্রতিপক্ষদের সঙ্গী হয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দিচ্ছেন উপজেলা জাতীয় পার্টির সদস্য সৈয়দ আবুল কালাম আজাদ ও উপজেলা যুবসংহতির সভাপতি সরদার কবির আহমেদ।

তাদের এহেন কুরুচিপূর্ণ বক্তব্য ও পার্টি মনোনীত প্রার্থীর বিপক্ষে অবস্থান নেওয়ার অভিযোগে সৈয়দ আবুল কালাম আজাদ কে জাতীয় পার্টি হতে অবাঞ্ছিত ঘোষনা ও স্থায়ী বহিস্কারের জন্য জেলা কমিটির কাছে সুপারিশ করা হয়। এবং সরদার কবির কে বহিস্কারের জন্য আগামী বুধবার জেলা কমিটি সিধান্ত গ্রহণ করবেন বলে জানা গেছে।

জরুরী মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক এসএম আলাউদ্দীন,যুগ্ম সাধারণ সম্পাদক মীর কাউয়ুম ইসলাম ডাবলু,সাংগঠনিক সম্পাদক শেখ হাবিবুর রহমান হাবিব,আজিজুর রহমান, তেতুলিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ডা: শহিদুল ইসলাম,উপজেলা যুবসংহতির যুগ্ম সাধারণ সম্পাদক লিটন হুসাইন,তেতুলিয়া ইউনিয়ন যুবসংহতির সভাপতি কাজী আসাদ,উপজেলা মৎস্যজীবি পার্টির সভাপতি আবু হায়াত নিকারী,কেন্দ্রীয় তরুণ পার্টির সদস্য ও উপজেলা সেচ্ছাসেবক পার্টির সাংগঠনিক সম্পাদক বিএম বাবলুর রহমান, উপজেলা তরুণ পার্টির সভাপতি ইউনুচ আলী মোড়ল,জেলা ছাত্র সমাজের যুগ্ম-সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ছাত্র সমাজের সাংগঠনিক সম্পাদক এসএম হাসান আলী বাচ্চু,ছাত্র নেতা বোরহান উদ্দীন,তালা সদর ইউনিয়ন ছাত্র সমাজের সভাপতি মো: সাগর মোড়ল সহ উপজেলা জাতীয় পার্টি ও সকল ইউনিয়ন জাতীয় পার্টি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281