শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির তৃতীয় সম্মেলনে হাওর বিষয়ক মন্ত্রনালয় গঠনের দাবি।দূর্নীতির বিষবৃক্ষে জাতি দিশেহারা, মুখ বন্ধের শেষ কথায় ?সুনামগঞ্জের কুস্তি খেলার ইতিহাস ও ঐতিহ্য গ্রন্থের মোড়ক উন্মোচনহজ্জের অন্তরালে অবৈধ ভাবে একাদিক বিয়ে করছেন আয়েশাছাতক-দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুষ্টি গুণ বিস্কুট বিতরণ।শান্তিগঞ্জে নতুন করে যাত্রা শুরু করলো রুরাল ডেভেলপমেন্ট হেল্থ সেন্টার এন্ড ডায়াগনস্টিক।বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরির উদ্ভোধন। ছাতকে শিক্ষানুরাগী নুর মোহাম্মদ ময়না মিয়া’র ইন্তেকাল।হাওড়ের নেই মাছ : ঋনের চাপে দিশেহারা জেলে।বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের উপদেষ্টা মনোনীত হলেন উম্মে ফারজানা ডায়না।

নাসিরনগর ধরমন্ডলে মাদক ব্যবসায়ীদের হাতে দুই র‌্যাব সদস্য আহত, গ্রেফতার ৩জন -হাওড় বার্তা

সুজিত কুমার চক্রবর্তী
  • সংবাদ প্রকাশ শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৬৭৯ বার পড়া হয়েছে

নাসিরনগর উপজেলা প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় ধরমন্ডলে র‍্যাব সদস্যরা মাদক উদ্ধার অভিযানের সময় মাদক ব্যবসায়ীদের হাতে দুই র‌্যাব সদস্য মারাত্বক আহত হয়েছে। তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার।
গত ২ জুন শুক্রবার রাতে অনুমান সাড়ে ১২ ঘটিকায় নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামের এ ঘটনার সৃষ্টি হয় । জানা গেছে,ঘটনার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ব্যাটেলিয়ান ৯ শায়েস্তাগঞ্জ এর সদস্যরা ঘটনাস্থলে যাওয়ার পর র‌্যাব এর উপস্থিতি টের পেরে মাদক ব্যবসায়ীরা ধারালো লোহার পল, লোহার রড ও রাম দা নিয়ে র‌্যাব সদস্যদের উপর হামলা চালায়। হামলায় ধারালো পলের আঘাতে র‌্যাবের এ,এস,আই বকুল হোসেন ও নায়েক তৌফিকুল ইসলাম মারাত্বক আহত হয়। আহতরা হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । এ ঘটনায় র‌্যাবের ডি এ ডি মোঃ হান্নান বাদী হয়ে ৯ জনের বিরুদ্ধে নাসিরনগর থানার মামলা দায়ের করে।রাতে অভিযান চালিয়ে ধরমন্ডল গ্রামের, মৃত ছায়েদ মিয়ার ছেলে মোঃআবু মিয়া ও মস্তু মিয়ার ছেলে মোঃবাহার মিয়া, মতি মিয়ার ছেলে মোঃসাত্তার মিয়া কে মাদক সহ গ্রেপ্তার করে। বাকী ৬ জন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। নাসিরনগর থানার অর্ফিসার ইনচার্জ (তদন্ত) আ স ম আতিকুর রহমান ও অফিসার ইনচার্জ মোঃ হাবিবুল্লাহ সরকার জানান, গ্রেপ্তারকৃতদের নিকট থেকে ১০০ গ্রাম হিরোইন ও ২৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281