শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩৯ অপরাহ্ন

পরকীয়ার জের ধরে কুষ্টিয়ায় দিনে দুপুরে মা, ছেলে ও শাকিলকে গুলি করে হত্যা: আটক ১-হাওড় বার্তা

হাওড় বার্তা ডেস্কঃ
  • আপডেট রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৩৭৩ বার পড়া হয়েছে

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি ॥

কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে পরকীয়ার জের ধরে কুষ্টিয়ায় দিনে দুপুরে মা, ছেলে ও নাগরকে শাকিলকে গুলি করে হত্যা করেছে এক পুলিশ কর্মকবর্তা। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন আরও এক ব্যক্তি। শহরের কাস্টম মোড় এলাকায় ১৩ তারিখ রোববার দুপুর পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, শাকিল (২৮), আসমা (২৫) এবং তাদের শিশু সন্তান রবিন (৫)। এ ঘটনায় ঘাতক পুলিশ কর্মকর্তা এ এস আই সোমেনকে অস্ত্র ও গুলিসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। পুলিশ তাকে থানায় নিয়ে গেছে, বর্তমানে তিনি কুষ্টিয়া মডেল থানায় আছে বলে নিশ্চিত হওয়া গেছে। তবে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘাতকের পরিচয় জানাননি।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১২ টার দিকে হঠাৎ একজন দুর্বৃত্ত এক মহিলা ও ছেলেকে গুলি করছে। এরপর একটি শিশু দৌড়ে পালানোর সময় শিশুটিকেও গুলি করে ওই অস্ত্রধারী দুর্বৃত্ত। পরে স্থানীয়রা ছুটে গেলে ওই অস্ত্রধারী দুর্বৃত্ত মার্কেটের ভেতরে ঢুকে কলাপসিবল গেটে আটকে দেয়। ঘটনাস্থলেই আসমা মারা যান এবং শাকিল ও শিশু রবিনকে দ্রুত কুষ্টিয়া সদও হাসপাতালে নিয়ে গেয়ে ওটি রুমে তারা মৃত্যুবরন করেন। এ সময় তারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ওই অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করে। পরবর্তীতে জানা যায় এই দুর্বৃত্ত একজন পুলিশ কর্মকর্তা। তিনি ইতিপূর্বে কুষ্টিয়া হালসা ক্যাম্পে ছিলেন বর্তমানে তিনি খুলনার ফুলতলা থানায় কর্মরত আছেন।
নিহতরা হলেন, কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের সাওতা কারিগড় পাড়ার মেজবার রহমানের ছেলে শাকিল (২৩), একই এলাকার আসমা (২৫) ও আসমার ছেলে রবিন (৫)। এ নিউজ লিখা পর্যন্ত মৃত তিন জনের ময়না তদন্ত চলছে বলে জানিয়েছেন ওসি সাব্বিরুল।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281