রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শান্তিগঞ্জে পুকুরে ঘাট বাঁধার জেরে যুবক খুন !ওসমানীনগরে নিজেদের দখলবাজী-সন্ত্রাসী কর্মকান্ড আড়াল করতে প্রবাসী কামাল বিরুদ্ধে অপপ্রচারবিশ্বনাথে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন প্রবাসী জয়নূল আবেদীন।বিশ্বনাথের দেওকলসে প্রধানমন্ত্রীর পক্ষে শফিক চৌধুরী ত্রাণ তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণ।বিশ্বনাথে যুক্তরাজ্যের ওয়েস্টফেরি কমিউনিটি মসজিদের অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ।বিশ্বনাথে গোয়াহরি গ্রামে বীর মুক্তিযোদ্ধার আব্দুল মালিকের ত্রাণ বিতরণ।নবীগঞ্জ কথিত মডেল প্রেসক্লাবের সঙ্গে জড়িত নয় সাংবাদিক নিরব।তালায় পল্লীবন্ধু এরশাদ এর ৩য় মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষ্যে প্রস্তুতি সভা।বিশ্বনাথ থানা পুলিশের উদ্যোগে শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ।প্রভাষক উৎপল হত্যা এবং অধ্যক্ষ স্বপন কুমারের প্রতি ন্যাক্কাজনক ঘটনার প্রতিবাদে নাসিরনগর শিক্ষক সমাজের মানববন্ধন। 

পান্ডারগাঁও রাস্তা ভোগান্তির শেষ কোথায়! 

আবু তাহের মিসবাহ
  • আপডেট শনিবার, ১৪ মে, ২০২২
  • ২৯৩ বার পড়া হয়েছে

দোয়ারাবাজার বিশেষ প্রতিনিধি।

দোয়ারাবাজার উপজেলাধীন পান্ডারগাঁও ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ডের শ্রীপুর – বড়কাপন রাস্তার মঙ্গলপুর বাজার সংলগ্ন ব্রীজের উভয় মুখের বেহাল দশা,জনদূর্ভোগে অতিষ্ঠ এলাকাবাসী।

প্রায় ১যুগ ধরে অভিভাবকহীন এই রাস্তাটি কপলার ব্রীজ থেকে দোয়ারা পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার সড়কের সম্পূর্ণ ভাঙ্গা এবং খালখন্দকে ভরা। জীবনের ঝুঁকি নিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষদের চলতে এই রাস্তা দিয়ে।

বিগত ২০২০ সালের বন্যায় তা সীমাহীন ক্ষতি হয়ে যাওয়ার দু’বছর অতিক্রান্ত হলেও কর্তৃপক্ষের নজর কাড়তে পারেনি। এবিষয়ে এলাকাবাসী জানান, আমরা বারবার ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদেরকে রাস্তা পূর্ণ নির্মাণ করা জন্য অবহিত করি। এছাড়া একাধিকবার সোস্যাল মিডিয়াতে এই রাস্তার বেহাল অবস্থা নিয়ে বহু লেখালেখি হয়েছে কিন্তু এখন পর্যন্ত সংশ্লিষ্টরা নির্বিকার। কিন্তু আজ পর্যন্ত রাস্তাটি সংস্কার হয়নি।

এই বিষয়ে দৈনিক হাওড় বার্তা পত্রিকা’র দোয়ারা বাজার বিশেষ প্রতিনিধি আবু তাহের মিসবাহ যোগাযোগ করেন পান্ডারগাঁও ইউনিয়নে ০৭নং ওয়ার্ডের মেম্বার আলী হুসেনের সাথে হাওড় বার্তা কে জানান,বর্তমান সরকার কর্তৃক যে টাকা বরাদ্দ আসে তা দিয়ে এই রাস্তার কাজ করা সম্ভব নয়। তাই এলাকাবাসীর উদ্যোগে রাস্তার সংস্কারণে জন্য কিছুদিনের মধ্যে রাস্তার মধ্যে বালু ফেলে কিছু কাজ করা হবে, তাই কিছুটা হলে জনগণের ভোগান্তি দূর হবে হবে।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281