সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মাদক ব্যবসাকে কেন্দ্র করে কুষ্টিয়া ভাদালিয়া পাড়ায় সংঘর্ষ : আহত ১। হাওড় বার্তা 

কে এম শহীন রেজা
  • আপডেট বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ২৬৪ বার পড়া হয়েছে

কুষ্টিয়া জেলা প্রতিনিধি

কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া পাড়ায় মাদক ব্যবসাকে কেন্দ্র করে দুই মাদক গ্রুপের সাথে সংঘর্ষে একজন আহত হয়। মঙ্গলবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় ভাদালিয়া পাড়ার মাদকের গডফাদার ছানো ও হাসানের হাতে আরেক মাদক ব্যবসায়ী কুষ্টিয়া কুমারগাড়ার বকুল বিশ্বাসের ছেলে শিমুল বিশ্বাস গুরুতর আহত হয়। দীর্ঘ কয়েক বছর ধরে প্রশাসনকে ম্যানেজ করে ভাদালিয়া পাড়ার প্রতিটা ঘরে ঘরে গাজার ব্যবসা চলে আসছিল বলে বিভিন্ন সূত্র জানিয়েছে। উক্ত মাদক ব্যবসায়ীদের মধ্যে অন্যতম মাদক বিক্রেতা হল ছানো ও হাসান এরা দুজন পাইকারি দরে বিভিন্ন মাদকসেবীদের কাছে গাঁজা বিক্রি করে থাকেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।

প্রত্যক্ষ দর্শীদের ভাষ্যমতে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যার পর শিমুল বিশ্বাস ভাদালিয়া পাড়ার ছানো ও হাসানের কাছে ২০ হাজার টাকা দিয়ে আধা কেজি গাঁজা কিনতে গেলে তাদের সন্দেহ হলে তিনজনের মধ্যে বাক বিতণ্ডার সৃষ্টির এক পর্যায়ে ছানো ও হাসান দুজন মিলে শিমুল বিশ্বাসকে বেধড়ক মারপিট করে রক্তাক্ত জখম করে। পরবর্তীতে স্থানীয় বাসিন্দারা ছুটে এসে তাকে উদ্ধার করলেও লোক চক্ষুর আড়াল দিয়ে মাদক ব্যবসায়ী শিমুল বিশ্বাস পালিয়ে যায়। সেই সাথে উক্ত এলাকার সকল মাদক ব্যবসায়ীরাও ঘর ছেড়ে পালিয়েছে। বর্তমানে ভাদালিয়া পাড়াটি এখন থমথমে অবস্থা বিরাজ করছে কারণ উক্ত পাড়াতে প্রচুর পরিমাণে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েনরত অবস্থায় আছে বলে এলাকাবাসী জানিয়েছে।

এদিকে মারাত্মক জখম কৃত শিমুল বিশ্বাসের খোঁজ নিতে কুষ্টিয়া শহরের কুমারগাড়ার বাসিন্দা জোয়াদের বাড়িতে খোঁজ নিতে গেলে সেখানে তাকে পাওয়া যায়নি। কারণ শিমুল বিশ্বাস জোয়াদের বাড়িতে ভাড়া থাকেন। উক্ত বাসাতে না পেয়ে অবশেষে কুমারগাড়ার বাসিন্দা ও শিমুল বিশ্বাসের মামা টোকন ও খোকনের বাড়িতে উপস্থিত হয়ে শিমুল সম্পর্কে জানতে চাইলে তারা বলেন, আমাদের ভাগ্নে একজন মাদক সেবী ও মাদক বিক্রেতা আমরা তাকে আশ্রয় ও প্রশ্রয় দেই না। এমনকি তার সঙ্গে আমাদের কোনো সম্পর্ক নেই ইতিপূর্বে সে বিভিন্ন ধরনের অপকর্মে লিপ্ত থেকে আমাদের মান সম্মান ক্ষুন্ন করেছে। সে বর্তমানে আমাদের পাশেই জোয়াদের বাড়িতে বাসা ভাড়া থাকেন।

তারা এটাও বলেন, শিমুল বিশ্বাস বর্তমানে অটো চালায় এবং মাঝে মধ্যে নামি দামি মোটরসাইকেল নিয়ে ঘুরতে দেখি। মাদক সেবন ও বিক্রি করার জন্য তার পিতার জায়গা জমি বিক্রি করে তারা সকলেই এখন নিঃস্ব। এমতাবস্থায় ভাদালিয়া পাড়ার সুধীমহল ও শিমুলের পরিবারের পক্ষে প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করে বলেন, ওই তিন মাদক ব্যবসায়ীকে অতি দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানান।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281