বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)

রাজস্থলীতে প্রধান শিক্ষক কর্তৃক শিক্ষার্থীকে যৌন নিপীড়ণের অভিযোগ

চাইথোয়াইমং মারমা 
  • সংবাদ প্রকাশ রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৬৪৭ বার পড়া হয়েছে

রাঙামাটি জেলা প্রতিনিধি

রাঙামাটি জেলাতে রাজস্থলী উপজেলার তালুকদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীতে পড়ুয়া এক কিশোরিকে (১১) উপজেলার ১নং ঘিলাছড়ি ইউনিয়নের তালুকদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়ণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এঘটনাটি গত ৩০ জুলাই শুক্রবার দুপুর ২টার সময় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও কিশোরীর পরিবার সূত্রে জানা যায়, তালুকদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম কিশোরীর মাকে উপবৃত্তির বিষয়ে ছবি তোলার জন্য বল্লে ভিকটিমকে তার মা বিদ্যালয়ে পাঠাইলে সুযোগ বুঝে প্রধান শিক্ষক কিশোরীকে যৌন নিপীড়ণ করতে থাকলে কিশোরী পালিয়ে গিয়ে পরিবারের অভিবাবক কে জানায়। বিষয়টি নিয়ে অভিবাবক রাজস্থলী থানায় আইনের আশ্রয় নেন।

এ ব্যাপারে রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহমদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৩১ জুলাই ( শনিবার) ভিকটিম ও ভিকটিমের বাবা থানায় এসে অভিযুক্ত প্রধান শিক্ষক নজরুল ইসলামের এর বিরুদ্ধে শিশু ও নারী নির্যাতন আইনে মামলা করেন। মামলা নং ১ তারিখ ৩১/৭/২০২১ ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০, এর ১০ রুজু এ মামলা করা হয়েছে। মামলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে সাংবাদিক কে জানান।

এ বিষয়ে প্রাথমিক শিক্ষা অফিসার ( ভারপ্রাপ্ত) করিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনা শুনেছি, এ ব্যাপারে ভিকটিমের পরিবার থানায় মামলা করেছে । অভিযোগ প্রমাণিত হলে আমার শিক্ষা বিভাগের কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করবো। তখন কর্তৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281