শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

শান্তিগঞ্জের মানুষের ভালোবাসায় সিক্ত পরিকল্পনামন্ত্রী 

শহিদুল ইসলাম রেদুয়ান
  • সংবাদ প্রকাশ বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৩২ বার পড়া হয়েছে

আপনার কাজ দেখিয়ে দেন, নিয়ে আসেন আমি করে দিব পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান।

হাওড় বার্তা

নিজেস্ব প্রতিবেদন::::::: বুধবার ৮ সেপ্টেম্বর বিকেল ৪ টার দিকে পাগলা বাজারে মন্ত্রীর গাড়ি আসতে না আসতে স্লোগানে স্লোগানে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি কে।

এসময় পরিকল্পনামন্ত্রী জনসাধারণ কে উদ্দেশ্য করে বলেন, আমার কাজই আপনাদের সেবা করা৷ আর আপনাদের যে ধরনের কাজ প্রয়োজন আমাকে বলবেন, যৌক্তিক সব কাজ করে দিব।

তিনি আরও বলন, দেশের যত উন্নয়ন হয়েছে সব প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান৷ আমাদের প্রধানমন্ত্রীর কথা মনে রাখতে হবে। উনার প্রতি বিশ্বাস রাখতে হবে। ইনশাআল্লাহ আপনাদের উপকারের জন্য সকল উন্নয়ন করবে সরকার।

এর পূর্বে পশ্চিম পাগলা ইউনিয়নবাসীর পক্ষে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের কাছে নানান দাবি তুলে ধরেন পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল হক।

এ সময় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজি আব্দুল হেকিম, পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জগলুল হায়দার,উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সুরঞ্জিত চৌধুরী,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপ্ন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার,প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281