শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুষ্টিয়ায় চাল রশিদের সরকার বিরোধী ষড়যন্ত্রের ভিডিও এখন গোয়েন্দা সংস্থার হাতেসুদের টাকার চাপ: তাহিরপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা!!রাঙামাটি তে মুক্তিযোদ্বা দয়াল চাকমাকে আর্থিক সহায়তা প্রদান – নিখিল কুমার চাকমাসিরিজ বোমা হামলার প্রতিবাদে জামালপুর জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিলদুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন….. জামালগঞ্জে পাউবোর উপ-সহকারী প্রকৌশলী রেজাউল হক ও তার সহকারির বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ দায়েরজামালগঞ্জের কামারগাঁও গ্রামে ৫টি হিন্দু বাড়িতে পূজামন্ডপে ও একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে হামলা,প্রতিমা ভাংচুর,থানায় মামলামুফতি গিয়াস উদ্দিন আত তাহেরি কে মদিনা ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির পক্ষ থেকে শুভেচ্ছাধর্মপাশায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাৎ বার্ষিকীতে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে খাবার বিতরণবিএনপি জামায়াত জোট সরকারের আমলে সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

শান্তিগঞ্জের মানুষের ভালোবাসায় সিক্ত পরিকল্পনামন্ত্রী 

শহিদুল ইসলাম রেদুয়ান
  • আপডেট বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৮ বার পড়া হয়েছে

আপনার কাজ দেখিয়ে দেন, নিয়ে আসেন আমি করে দিব পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান।

হাওড় বার্তা

নিজেস্ব প্রতিবেদন::::::: বুধবার ৮ সেপ্টেম্বর বিকেল ৪ টার দিকে পাগলা বাজারে মন্ত্রীর গাড়ি আসতে না আসতে স্লোগানে স্লোগানে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি কে।

এসময় পরিকল্পনামন্ত্রী জনসাধারণ কে উদ্দেশ্য করে বলেন, আমার কাজই আপনাদের সেবা করা৷ আর আপনাদের যে ধরনের কাজ প্রয়োজন আমাকে বলবেন, যৌক্তিক সব কাজ করে দিব।

তিনি আরও বলন, দেশের যত উন্নয়ন হয়েছে সব প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান৷ আমাদের প্রধানমন্ত্রীর কথা মনে রাখতে হবে। উনার প্রতি বিশ্বাস রাখতে হবে। ইনশাআল্লাহ আপনাদের উপকারের জন্য সকল উন্নয়ন করবে সরকার।

এর পূর্বে পশ্চিম পাগলা ইউনিয়নবাসীর পক্ষে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের কাছে নানান দাবি তুলে ধরেন পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল হক।

এ সময় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজি আব্দুল হেকিম, পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জগলুল হায়দার,উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সুরঞ্জিত চৌধুরী,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপ্ন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার,প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281