রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৯:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শান্তিগঞ্জে পুকুরে ঘাট বাঁধার জেরে যুবক খুন !ওসমানীনগরে নিজেদের দখলবাজী-সন্ত্রাসী কর্মকান্ড আড়াল করতে প্রবাসী কামাল বিরুদ্ধে অপপ্রচারবিশ্বনাথে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন প্রবাসী জয়নূল আবেদীন।বিশ্বনাথের দেওকলসে প্রধানমন্ত্রীর পক্ষে শফিক চৌধুরী ত্রাণ তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণ।বিশ্বনাথে যুক্তরাজ্যের ওয়েস্টফেরি কমিউনিটি মসজিদের অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ।বিশ্বনাথে গোয়াহরি গ্রামে বীর মুক্তিযোদ্ধার আব্দুল মালিকের ত্রাণ বিতরণ।নবীগঞ্জ কথিত মডেল প্রেসক্লাবের সঙ্গে জড়িত নয় সাংবাদিক নিরব।তালায় পল্লীবন্ধু এরশাদ এর ৩য় মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষ্যে প্রস্তুতি সভা।বিশ্বনাথ থানা পুলিশের উদ্যোগে শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ।প্রভাষক উৎপল হত্যা এবং অধ্যক্ষ স্বপন কুমারের প্রতি ন্যাক্কাজনক ঘটনার প্রতিবাদে নাসিরনগর শিক্ষক সমাজের মানববন্ধন। 

শান্তিগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু।

শহিদুল ইসলাম রেদুয়ান
  • আপডেট বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ৭৬৪ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

নিজেস্ব প্রতিবেদন: সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় বাস ও মোটর সাইকেল সংঘর্ষে এক যুবকের মৃত্যু হয়েছে।

নিহত যুবক নাম ফাহিম উদ্দিন (৩০) উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের চিকারকান্দি গ্রামের মৃত নুরুজ্জামান মেম্বারের ৩য় পুত্র। এবং পূর্ব পাগলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মাসুক মিয়ার চাচাতো ভাই ।

বুধবার রাত আনুমানিক সাড়ে ১১ টায় উপজেলার পাগলা ইউনিয়নের পাগলা শ্রুমদন এলাকায় সুনামগঞ্জ সিলেট আঞ্চলিক মহাসড়কে সুনামগঞ্জ থেকে ঢাকাগামী বাসের সাথে মোটর সাইকেলর সংঘর্ষ হয়।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার রাতে আনুমানিক সাড়ে ১১টায় ফাহিম উদ্দিন পাগলা থেকে মোটরসাইকেল দিয়ে বাড়ি ফিরছিল।এসময় সুনামগঞ্জ থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী বাসের সাথে সংঘর্ষ হয় মোটরসাইকেলটির। ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী ফাহিম উদ্দিন গুরুতর আহত হন। তারপর উন্নত চিকিৎসার জন্য ফাহিম উদ্দিনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এবং চিকিৎসাধীন অবস্থায় ফাহিম উদ্দিন মৃত্যু বরণ করে। পরে হাইওয়ে পুলিশ ঘাতক বাস ও চালককে আটক করে।

দুর্ঘটনাটির সতত্য নিশ্চিত করেন শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু খালেদ।

শহিদুল ইসলাম রেদুয়ান /৫ই মে ২০২২খ্রিস্টাব্দ। 

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281