রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশন মেধাবৃত্তির পুরস্কার বিতরণদোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়, এলাকাজুড়ে মিশ্রপ্রতিক্রিয়াতৃণমূল আওয়ামী লীগের বাড়িতে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য হুমায়ুন সুলতান শাদাবদোয়ারাবাজারে ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিতরাজস্থলী বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্প উদ্যােগের ২৫ বর্ষ পূর্তি শান্তি চুক্তি উদযাপন ও র্যালী অনুষ্ঠান।বাঙ্গালহালিয়া পাহাড়িকা পাবলিক স্কুলে বার্ষিক ক্লাশ পার্টি ও অভিভাবক মত বিনিময় সভা অনুষ্ঠিত।ফসলের সুরক্ষায় হাওরাঞ্চলের নদীসমূহ খননের দাবীবিশ্বনাথে বিয়ের আগের দিন লন্ডন প্রবাসী তরুণীর মর্মান্তিক মৃত্যুদোয়ারাবাজারে মাদক বিরোধী সমাবেশজিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ আলমদিনা একাডেমির সাবেক ৪ শিক্ষার্থী

স্ত্রী-সন্তানসহ বিশ্বনাথের ইউএনও করোনা আক্রান্ত

মোঃ আবুল কাশেম
  • আপডেট বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮৭ বার পড়া হয়েছে

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি 

স্ত্রী-সন্তানসহ করোনা আক্রান্ত হয়েছেন সিলেটের বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও বিশ্বনাথ পৌরসভার প্রশাসক সুমন চন্দ্র দাশ।

মঙ্গলবার দিবাগত রাত ১১টা ৩০মিনিটে মুঠোফোনে ক্ষুদে বার্তায় তার ও তার স্ত্রী-সন্তানের ‘করোনা পজিটিভ’ রিপোর্ট আসে। পরে ওই রাত সাড়ে ১২টার দিকে ‘ইউএনও বিশ্বনাথ’ নামের সরকারি অফিসিয়াল ফেসবুক আইডিতে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি জানানো হয়।

আজ বুধবার সকালে ইউএনও সুমন চন্দ্র দাশ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘গত রবিবার আমার এবং আমার স্ত্রী-সন্তানের নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছিল।

মঙ্গলবার দিবাগত রাত ১১টা ৩০মিনিটে আমাদের তিনজনেরই ‘করোনা পজিটিভ’ রিপোর্ট এসেছে। আমার শরীরে জ্বর, ব্যথা, সর্দি-কাশি, স্ত্রীর জ্বর, গলা ও শরীর ব্যথার সাথে স্বাদহীন অনুভূতি এবং মেয়ের জ্বর ও কাশি।

দ্রুত আরোগ্য লাভের জন্যে আমরা বিশ্বনাথবাসীসহ সকলের দোয়া/আশির্বাদ কামনা করছি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুর রহমান মুসা বলেন, ‘যতটুকু জানি, ইউএনও সুমন চন্দ্র দাশ ও তার স্ত্রী ইতোমধ্যে করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন।

করোনা পজিটিভ হওয়ায় বর্তমানে তিনি ও তার স্ত্রী-সন্তান বাসায় আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছেন।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281