রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুষ্টিয়ায় জমি সংক্রান্ত জেরে চাচাকে খুন : ভাতিজা আটকজাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন ও অংশগ্রহনকারী শিক্ষার্থীকে সংবর্ধনা।শাল্লায় উদযাপিত হয় জাতীয় মীনা দিবস-২০২২।হবিগঞ্জের বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যুসুনামগঞ্জ দিরাইয়ের ছাদিরপুর স্টেশনে একটি স্টেশনারী দোকানে অগ্নিকান্ড, প্রায় চারলাখ টাকার মালামাল পুড়ে ছাঁইনাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা।।পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২নাসিরনগরে দূ্র্গাপূজা উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভাবিশ্বনাথে আগাম শীতকালীন সবজি চাষে ব্যস্ত কৃষকরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হচ্ছেন মুহিবুর রহমান!

হেলেনা জাহাঙ্গীর আটকের পর মুখ খুললো তার মেয়ে জেসি আলম -হাওড় বার্তা 

মনিরুজ্জামান মনির
  • আপডেট শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৩৫৯ বার পড়া হয়েছে

ঢাকা জেলা প্রতিনিধি 

হাওড় বার্তা ডেস্ক:হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে উদ্ধার হওয়া মদ তার নয় সেগুলো তার ছেলের এবং করোনাকালে তারা মদ খায়নি বলেও দাবি করেছেন বহিষ্কৃত আওয়ামী লীগ উপকমিটির সদস্য হেলেনা জাহাঙ্গীরের কন্যা জেসি আলম। তার দাবি অহেতুক তার মাকে হয়রানি করা হচ্ছে। তার বাসা থেকে জব্দ হওয়া হরিণের চামড়াটি উপহার হিসেবে পাওয়া। বিদেশি মুদ্রাগুলোও অবৈধ নয়।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দিবাগত রাতে গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাসা থেকে হেলেনা জাহাঙ্গীরকে আটকের পর এ দাবি করেন তার মেয়ে। এর আগে, অভিযানে হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে আমরা বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, ক্যাসিনো সরঞ্জাম, বিদেশি মুদ্রা, চাকু ও হরিণের চামড়া জব্দ করে র‍্যাব’।

বিদেশি মদ প্রসঙ্গে জেসি আলম বলেন, আমরা মদ খাই না। করোনাকালে আমরা অ্যালকোহল খাইনি। মদের কালেকশন আমার ভাইয়ের। এগুলো রাখার লাইসেন্সও তার ছিল। সেই লাইসেন্সও তারা (র‍্যাব’) নিয়ে গেছে।সাংবাদিকরা হরিণের চামড়ার বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন, এটি একটি উপহার। মায়ের নেত্রীরা আমার ভাইয়ের বিয়ের সময় এটি উপহার দিয়েছিলেন। বিদেশি মুদ্রার বিষয়ে জেসি আলম বলেন, আমরা প্রায় সময়ই বিদেশে যাতায়াত করি। অনেক দেশে আমরা ভ্রমণ করতে যাই। আমাদের সবার পাসপোর্টও আছে। ফিরে আসার পর সেগুলো বেঁচে গেলে আমরা কি ফেলে দেব নাকি?

ক্যাসিনো সরঞ্জাম সম্পর্কে তিনি বলেন, একটা ক্যাসিনো করতে অনেক সরঞ্জাম লাগে যা আমা’দের এখানে ছিল না। আমাদের এখানে তাস ছিল যা আমরা বন্ধুদের সঙ্গে খেলতাম। হেলেনা জাহাঙ্গীরকে আটকের বিষয়ে জেসি আলম বলেন, র‍্যাবের কাছে কোনো ওয়ারেন্ট ছিল না। তারা আমাদের সহযোগিতা করেনি।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281