শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

আমিরুন নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৩৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার: আমিরুন নেছা ফাউন্ডেশন সলফ পূর্ব বীরগাঁও শান্তিগঞ্জ, সুনামগঞ্জ এর উদ্যোগে পবিত্র মাহে রামদ্বানের প্রস্তুতি শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রমজান হয়ে উঠুক কুরআনময় কুরআনের সাথে আমাদের সম্পর্ক হোক আরো নিবিড় এবং মজবুত, পবিত্র রমজান পূণ্য অর্জনের শ্রেষ্ঠ মাস। মহান প্রভুর দরবারে ইবাদাত ও আনুগত্যের নাজরানা পেশ করার সেরা মাস, পাপ মুক্ত জীবন গঠন ও গুনাহ থেকে মুক্ত হওয়ার মাস, আর সেই পবিত্র রমাদ্বান মাসের তাৎপর্য ও ফজিলত সম্পর্কে জানাতে আমিরুন নেছা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক এর পরিচালনায় ১০/০৩/২৪ খ্রিস্টাব্দ রোজ রবিবার সুরমা সুপার মার্কেট আম্বরখানা বাদ এশা হতে রাত ১১ টা পর্যন্ত এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় উক্ত মাহফিলে উপস্থিত ছিলেন হযরত মাওলানা হাফিজ আব্দুল মুনিব চতুলী কানাইঘাট, মাওলানা কুতুবউদ্দিন চৌধুরী রাজাপুরী দিরাই, আরো উপস্থিত ছিলেন মোঃ জসিম উদ্দিন রাফী ছাতকী উক্ত ফাউন্ডেশনের সাহিত্য সংস্কৃতি বিষয়ক ও প্রচার সম্পাদক , মোঃ হাজী শাহজাহান মিয়া হবিগঞ্জী, মোঃ আলী আসগর চুনারুঘাট, মোঃ আব্দুল হাই হবিগঞ্জ, প্রমুখ। উক্ত মহতি মাহফিলে দেশ ও জাতির কল্যাণ কামনার পাশাপাশি দেশী প্রবাসী ও সর্বস্তরের মুসলিম উম্মাহ এর সুখ শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

মাহফিল শেষে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্দুল মালেকের সাথে সাক্ষাৎ কালে তিনি বলেন ফাউন্ডেশনটি করেছি আমার মায়ের নামে, এবং ফাউন্ডেশনটি সবসময় গরীব ও অসহায়দের সেবার পাশাপাশি বিভিন্ন ধর্মীয় কজ আনজাম দিয়ে যাচ্ছি, তিনি আরো বলেন আমিরুন নেছা ফাউন্ডেশন সলফ উলামায়ে কেরাম গনের তত্বাবধানে বন্ধু মহলের সহযোগিতায় প্রতিষ্ঠিত,এবং এলাকাবাসী মুর্দেগানদের মাগফেরাত কামনায় প্রতি বছর ওয়াজ ও দোয়া মাহফিল,

মাসিক ইসলাহী মাহফিল আয়োজন, ধর্মীয় আয়োজনে উপস্থিতি সহযোগিতার পাশাপাশি গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ানো।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281