শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

এতিমখানায় শিশুদের নিয়ে ইফতার করলেন নোমান বখত পলিন। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ২৩১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:: স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উপলক্ষে এতিমখানায় এতিম শিশুদের নিয়ে ইফতার করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখ্ত পলিন।

রবিবার সন্ধ্যায় সদর উপজেলার জামেয়া আবু হুরায়রা রা.ও এতিমখানায় এতিম শিশু-কিশোরদের নিয়ে তিনি ইফতার করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট চান মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম সেফু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল হাছান শাহীন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শুভ বণিক, বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সদস্য অ্যাডভোকেট শামীম আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক তানজিল রহমান সহ অত্র মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনা নোমান বখ্ত পলিন বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ, দল-মত, ধর্মে শ্রেণী নির্বিশেষে আমরা বাঙ্গালী। এই স্লোগানের মধ্য দিয়ে সারা বিশ্বে বাংলাদেশের উন্নয়ন একটি রোল মডেল, চলমান উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগের কোন বিকল্প নেই। আওয়ামী লীগের স্বার্থে, দেশের স্বার্থে, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে সবাইকে এক হয়ে কাজ করতে হবে।

ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনা শেষে সবাই দোয়া মাহফিলে অংশ নেন। দোয়া পাঠের পর উপস্থিত সবাই বঙ্গবন্ধু, তার পরিবার ও ১৫ আগস্ট শহীদদের এবং উপস্থিত সবার প্রয়াত স্বজনদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। পাশাপাশি দেশ ও জাতির উন্নতি, সমৃদ্ধি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281