শনিবার, ১১ মে ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৪৬ বার পড়া হয়েছে

 

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের সার্বিক বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে অবহিত করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী। বৃহস্পতিবার বিকালে উপজেলার ফকিরনীর হাট এলাকার সম্মেলনস্থলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এসব জানান।

এসময় উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, জেলা আ.লীগ সদস্য সিদ্দিক আহমদ বি.কম, দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, উপজেলা আ.লীগ সহ সভাপতি এস এম হোসাইন, সেলিম উল্লাহ খাঁন, যুগ্ন সম্পাদক নাজিম উদ্দিন হায়দার, উপজেলা যুবলীগ সভাপতি সোলায়মান তালুকদার চেয়ারম্যান, উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন খান, আবদুল মান্নান খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহেদুর রহমান শাহেদ, সম্পাদক মন্ডলীর সদস্য রফিক উল্লাহ, হাফেজ শাহ আলম, ইঞ্জিনিয়ার হাসমত আলী, কাজী মাসুদ, সাইফুদ্দিন টিপু, আবদুল মান্নান খান, রফিক আহমদ, সৈয়দ রুম্মান আহমদ, শেখ আহমদ, জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক আবিদ হোসেন প্রমুখ।
সংবাদ সম্মেলনে ফারুক চৌধুরী বলেন কর্ণফুলী উপজেলার প্রবক্তা ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবুর স্বপ্নের নতুন এই উপজেলায় প্রথম বারের মতো আওয়ামীলীগের সম্মেলন হচ্ছে, ভূমি মন্ত্রী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়া জেলা ও কেন্দ্রীয় নেতারাও সম্মেলনে উপস্থিত থাকবেন।

তিনি বলেন, সম্মেলনের সব ধরনের প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। দলকে গতিশীল করার লক্ষে নতুন নেতৃত্বে যারাই আসবেন সবাইকে নিয়ে মিলে মিশে কাজ করব। নতুন নেতৃত্বের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির হাতকে শক্তিশালী করা হবে।

মো.আমজাদ হোসেন,#০৮.১২.২০২২ইংরেজি

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281