বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় পাসপোর্ট অফিসে রোহিঙ্গা আটক

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি ॥
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১০৮ বার পড়া হয়েছে

কুষ্টিয়া পৌরসভার ১৭ নং ওয়ার্ড ঢাকা ঝালুপাড়া ঠিকানা ব্যবহার করে পাসপোর্ট করতে আসা মোঃ সবুজ নামে এক রোহিঙ্গাকে কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে আটক করা হয়েছে। বুধবার (২২ নভেম্বর) দুপুরে তাকে আটক করে পুলিশে সপোর্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মো: সাজ্জাদ হোসেন।
আটককৃত মোঃ সবুজ, কুষ্টিয়া পৌরসভার ১৭নং ওয়ার্ড ঢাকা ঝালুপাড়া গ্রামের ঠিকানা ব্যবহার করেন। এতে পিতার নাম মোঃ খেদের আলী ও মাতা মরিয়ম বেগম লিখেছেন এবং সেইসাথে কুষ্টিয়ার পৌর ১৬নং ওয়ার্ড কাউন্সিলর আবু জাহিদ সঞ্জুর সুপারিশক্রমে পৌরসভা থেকে নাগরিক সনদ প্রদান হয়। সেই সাথে একই ঠিকানা ব্যবহার করেছেন এন আই ডি কার্ডে। কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক সাজ্জাদ হোসেন বলেন, বুধবার সোয়া ১টার দিকে সবুজ আবেদন পত্র জমা দেন। আবেদনপত্রের সঙ্গে নিজের ভোটার আইডি কার্ড, নাগরিক সনদ দাখিল করেন। পরে পাসপোর্ট অফিসের কর্মকতা হাসান আলী সন্দেহ করেন আবেদনকারীকে। এর পরই তদন্তের মাধ্যমে সনাক্ত করে তাৎক্ষণিক রোহিঙ্গা ব্যক্তিকে গ্রেফতার করে কুষ্টিয়া মডেল থানায় সোপর্দ করেন।
এদিকে পৌরসভার ১৭ নং ওয়ার্ড ঢাকা ঝালুপাড়া ঠিকানা ব্যবহারকারী মোঃ সবুজ নামে ব্যক্তির বিষয়ে সরেজমিনে খোঁজ নিতে গেলে তার কোন অস্তিত্ব পাওয়া যায়নি। এ বিষয়ে ১৬নং ওয়ার্ড কাউন্সিলর আবু জাহিদ সঞ্জুর মুঠোফোনে কথা হলে তিনি বলেন, আপনারা পৌরসভার ডকেটে খোঁজ নিয়ে দেখেন বলে লাইন কেটে দেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281