শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৩ অপরাহ্ন

ক্যান্সার আক্রান্ত রোসমত আলী বাঁচতে চায়

এম এ মোতালিব ভুইয়া :
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

রোসমত আলী (৪৫)। পেশায় একজন দিনমজুর । দীর্ঘ একবছর ধরে ব্লাড ক্যান্সারে আক্রান্ত তিনি। উন্নত চিকিৎসার জন্য তার আর্থিক সাহায্যে প্রয়োজন। সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নের বাগাহানা এলাকায় মৃত লোকমান শেখেরব ছেলে রোসমত আলী। ।

স্ত্রী, দুই ছেলে এক কন্যাসহ পরিবারের পাচজন সদস্য নিয়ে দিনমজুর রোসমত আলী সংসার চলতো কোনো রকম। দীর্ঘ একবছর থেকে ব্লাড ক্যান্সার আক্রান্ত হওয়ার পর অভাবের সংসার সল্প আয় ও পাড়াপ্রতিবেশির কাছ থেকে ধারদেনা করে এতদিন কোনোভাবে তার চিকিৎসার খরচ মিটিয়েছেন। সবকিছু শেষ করে এখন তিনি অসহায় হয়ে পড়েছেন।

আড়াই শতাংশের বসতভিটে ছাড়া আর কিছু নেই তার। চিকিৎসার ব্যয়ভার বহন করা তার পরিবারের পক্ষ থেকে আর সম্ভব হচ্ছে না। চিকিৎসক জানিয়েছেন, উন্নত চিকিৎসার মাধ্যমে তিনি সুস্থ হয়ে উঠতে পারেন৷ সমাজের বিত্তবান ও দানশীল মানুষের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন। সবার সহযোগিতায় তিনি ফিরে পেতে পারেন ক্যান্সার মুক্ত একটি সুন্দর সুখের জীবন। সন্তানদের মুখের দিকে তাকিয়ে মানবিক দিক বিবেচনা করে আর্থিক সাহায্যে এগিয়ে আসার আবেদন করেছে তার পরিবারসহ এলাকাবাসী।

বোগলাবাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান বলেন, রোসমত আলী ক্যান্সার আক্রান্ত হওয়ার বিষয়টি শুনেছি। খুবই দরিদ্র পরিবারটি। ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে বর্তমানে সহযোগিতা করার কোনো উপায় নেই। তবে আমি ব্যক্তিগত ভাবে তাকে সহযোগিতা করবো। এ ছাড়া দেশের বিত্তবান ও দানশীল ব্যক্তিরা সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান তিনি।

রোসমত আলীকে সাহায্য করতে চাইলে বিক্যাশ ০১৭২৬৫৩৮৩৪৬, রকেট ও নগদ ০১৭২৯৮৩৭৩১২(রাকিব খান) মোবাইল :আলম মিয়া ০১৮৩৭৯১৮৬৪৩ এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281