রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

চৌমুহনী বাজারে ব্যবসায়ী সমিতির কমিটি গঠন। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৫ বার পড়া হয়েছে

দোয়ারাবাজার(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ সুনামগঞ্জের ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের চৌমুহনীবাজার ব্যবসায়ী ৭১ সদস্যবিশিষ্ট কমিটি আত্মপ্রকাশ পায়।

শনিবার( ২৪ফেব্রুয়ারী) কমিটির সাধারণ সম্পাদক আরব আলীর ব্যবসায়ী প্রতিষ্ঠাণে চৌমুহনীবাজার ব্যবসায়ীদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটিতে সাবেক ইউপি সদস্য নুর আলম সভাপতি, আরব আলী সাধারণ সম্পাদক এবং আব্দুল হামিদ অর্থ সম্পাদক নির্বাচিত হয়। কমিটির অন্যান্য দায়িত্বশীল হলেন- সহ সভাপতি আব্দুর রহমান, সহ সভাপতি জনাব মাও: জয়নাল আবেদিন, সহ সেক্রেটারি জনাব ডা: জসিম আহমদ, সহ সেক্রেটারি জনাব আমিন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, সহ অর্থ সম্পাদক চান মিয়া ছেনু ,সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ বিলাল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন,প্রচার সম্পাদক হাফিজ নুমান আহমেদ,সহ প্রচার সম্পাদক কয়েছ আহমদ,ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ কাওসার আলম এবং অফিস সম্পাদক আল আমিন প্রমুখ।

এছাড়া ৯ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়।উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন আইয়ুব আলী, আব্দুল হামিদ, শুকুর আলী,আব্দুল কাদির বতু,মাস্টার আব্দুল মালেক, ডা. আব্দুল মমিন, মরছব আলী, জামাল উদ্দিন এবং রইছ মিয়া।

উক্ত কমিটি গঠনের পর সবার মধ্যে ঐক্যের ভিত্তিতে পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি, বাজারের সার্বিক কল্যাণ এবং চৌমুহনী বাজার পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব জুবেদ আলী সাহেবের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন অত্র কমিটির সহ সভাপতি মাওলানা জয়নাল আবেদীন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281