শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২০ অপরাহ্ন

ছাতক উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন প্রভাষক  দুলাল মিয়া

এম.আর সজিব সুনামগঞ্জ :
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ৪৯ বার পড়া হয়েছে

জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৩ উপলক্ষ্যে ছাতক উপজেলায় কলেজ পর্যায়ে  জাউয়া বাজার ডিগ্রি কলেজের বাংলা বিভাগের স্বনামধন্য প্রভাষক  দুলাল মিয়া ‘শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক ‘ নির্বাচিত হয়েছেন ।
জাতীয় শিক্ষা সপ্তাহ ছাতক উপজেলা উদযাপন কমিটি তাঁর শিক্ষাগত যোগ্যতা, শিক্ষকতার অভিজ্ঞতা, বিষয়ভিত্তিক জ্ঞান ও নিষ্ঠা,সৃজনশীল প্রশ্নপত্র তৈরির দক্ষতা,সৃজনশীল প্রকাশনা, সহযোগিতার প্রবণতা, চারিত্রিক দৃঢ়তা ও সততা,শৃঙ্খলাবোধ,সময়ানুবর্তিতা,ডিজিটাল কনটেন্ট তৈরি ও মাল্টিমিডিয়ার ব্যবহার, শ্রেণি পাঠদানের সক্ষমতাসহ বিভিন্ন বিষয় বিবেচনা করে তাঁকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করেছেন।

তিনি  বাংলাদেশ কলেজ- বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস) সুনামগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলার  যুগ্ম -সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থা ‘অমিয়ধারা’র সাংগঠনিক সম্পাদক, হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক, ইসলামগঞ্জ ডিগ্রি কলেজের  গভর্নিং বডির বিদ্যোৎসাহী  সদস্যসহ বিভিন্ন পেশাজীবী, সামাজিক, সাংস্কৃতিক ও মানবিক সংগঠনে সমাজ ও মানবকল্যাণের ব্রত নিয়ে কাজ করছেন।
স্বচ্ছ ও নিখুঁত প্রক্রিয়ায় নির্বাচনের জন্য ”জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৩ ” ছাতক উপজেলা উদযাপন  কমিটিসহ সংশ্লিষ্ট সকলকে তিনি  ধন্যবাদ ও কৃতজ্ঞতা  জানিয়েছেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281